Jennifer Lopez Marriage: ৫২ বছর বয়সে চতুর্থ বিয়ে জেনিফার লোপেজ়ের, বিছানার সাদা চাদরে নগ্ন পোস্ট গায়িকা-অভিনেত্রীর

Jennifer Lopez: বেনকে বিয়ে করতে ২০ বছর অপেক্ষা করতে হয়েছে জেনিফার লোপেজ়কে।

Jennifer Lopez Marriage: ৫২ বছর বয়সে চতুর্থ বিয়ে জেনিফার লোপেজ়ের, বিছানার সাদা চাদরে নগ্ন পোস্ট গায়িকা-অভিনেত্রীর
বেন অ্যাফ্লেককে বিয়ে করলেন জেনিফার লোপেজ়...
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2022 | 1:31 PM

বয়স ৫২। জীবনের চতুর্থ বিয়েটি করলেন জেনিফার লোপেজ়। বিয়ে করলেন মার্কিন অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা বেন অ্যাফ্লেককে। জেনিফারের প্রাক্তন-তালিকা লম্বা। একসময় বিয়ে করেছিলেন ওজানি নোয়া, ক্রিস জুড, মার্ক অ্যান্টনিকে। প্রথম দু’জনের সঙ্গে বিয়ে টিকেছে ১ কী ২ বছর। কেবল আমেরিকান গায়ক-অভিনেতা মার্কের সঙ্গেই টানা ১০ বছর সংসার করেছিলেন জেনিফার। ২০২২ সালে এসে বিয়ে করলেন বেলকে। বিয়ে করতে নেভাডার মরুভূমিতে উড়ে গিয়েছিলেন জেনিফার-বেন। সেখানেই একটি চ্যাপেলে বিয়ে করেন দুই তারকা। নিউজ় লেটারে জেনিফার লিখেছেন, “প্রেম সুন্দর। প্রেমে দয়া আছে। প্রেম ধৈর্যের আর এক নাম। ২০ বছর ধরে ধৈর্য ধরে ছিলাম। এটাই তো আমরা চেয়েছিলাম।”

View this post on Instagram

A post shared by Jennifer Lopez (@jlo)

বিয়ের পর সাদা চাদরে নগ্ন জেনিফার, বিছানায় শুয়েই ছবি তুলে সেটি পোস্ট করেছেন জেনিফার। তাঁর হাসিখুশি মুখ দেখে বোঝাই যাচ্ছে, বেনকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে তিনি খুশি।

বেন ও জেনিফারকে একসঙ্গে ‘বেনিফার’ বলে ডাকে তাঁদের অনুরাগীকুল। ২০ বছর আগেও তাঁদের মধ্যে প্রেম হয়। বিয়েটা তখনই হওয়ার কথা ছিল। কিন্তু শেষে দু’জনেই সরে আসেন। নিজ-নিজ পথে হাঁটতে শুরু করেন। ২০ বছর ধরে অপেক্ষায় ছিলেন। দু’দশকের দীর্ঘ অপেক্ষা। সেই অপেক্ষা, সেই ধৈর্যের কথাই জেনিফার লিখেছেন তাঁর নিউজ়লেটারে।

২০০২ সালের কথা। বেন একটি ৬.১ ক্যারেট গোলাপি হীরের আংটি পরিয়েছিলেন জেনিফারকে। ২০০৩ সালে বাগদান ভেঙে দিয়েছিলেন তাঁরা। কিন্তু প্রেম সত্যি হলে, দুটি মন ফের এক হতে পারে, প্রমাণ করলেন জেনিফার-বেন। জেনিফারকে বিয়ের আগেও একবার বিয়ে করেছেন বেন। সেই মানুষটির নামও জেনিফার। তিনি অভিনেত্রী জেনিফার গার্নার। ২০০৫ থেকে ২০১৮ সাল পর্যন্ত, টানা ১৩ বছর সংসার করার পর তাঁদের বিয়ে ভাঙে। এবার নতুন সংসার জেনি-বেনের… পুরনো প্রেম পূর্ণতা পেল ২০ বসন্ত পর।