স্ত্রীর ‘বিদাই’য়ে কেঁদে ফেললেন ‘বন্দিশ ব্যান্ডিট’ পরিচালক আনন্দ, আপ্লুত নেটদুনিয়া

দিন কয়েক আগেই অভিনেত্রী অঙ্গীরা ধরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন এই পরিচালক-অভিনেতাকে। ছিমছাম করে হয়েছিল বিয়ে। লোকজনের সমাগমও দেখা যায়নি খুব একটা।

স্ত্রীর 'বিদাই'য়ে কেঁদে ফেললেন 'বন্দিশ ব্যান্ডিট' পরিচালক আনন্দ, আপ্লুত নেটদুনিয়া
কেঁদে ফেললেন আনন্দ
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2021 | 12:40 PM

বিয়ে করে মেয়ে যাচ্ছেন শ্বশুরবাড়ি, চোখে জল। ছেড়ে গিয়েও যেন যেতে পারছেন না– এমন দৃশ্য চেনা। কিন্তু স্ত্রীর ‘বিদাই’য়ে বর কাঁদছেন, এমন দৃশ্য চোখে পড়ে না খুব একটা। চোখে পড়ল। চোখে আঙুল দিয়ে দেখালেন আনন্দ তিওয়ারি। স্ত্রীর কান্নায় নিজেকে সামলে রাখতে পারলেন না তিনি। নিজেও কেঁদে ফেললেন।

দিন কয়েক আগেই অভিনেত্রী অঙ্গীরা ধরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন এই পরিচালক-অভিনেতাকে। ছিমছাম করে হয়েছিল বিয়ে। লোকজনের সমাগমও দেখা যায়নি খুব একটা। শনিবার বিয়ের সেই বিশেষ ‘বিদাই মুহূর্তে’র ছবি শেয়ার করে অঙ্গীরা লিখেছেন, “সেই সময়েই তুমি বুঝতে পেরে যাও যে তুমি সঠিক ব্যক্তির সঙ্গেই রয়েছে যখন বিদাই অনুষ্ঠানে তুমি কাঁদছ না, কাঁদছে…”। সদ্য বিবাহিত স্বামীর সঙ্গে ছবিও শেয়ার করেছেন অঙ্গীরা। আর সেই ছবিতেই দেখা যাচ্ছে আনন্দের চোখে মুছিয়ে দিচ্ছেন তিনি। এই দৃশ্যে আপ্লুত নেট মাধ্যম। কেউ লিখেছেন, “অঙ্গীরা তুমি ভাগ্যবান”। আবার কেউ লিখেছেন, “এমন ঘটনা সত্যি দেখা যায় না।”

View this post on Instagram

A post shared by Angira Dhar (@angira)

এর আগে বিয়ের কথা প্রকাশ্যে এনে আনন্দ লিখেছিলেন, “‘আমি আর অঙ্গীরা আমাদের পরিবার, ঘনিষ্ঠ বন্ধু এবং ঈশ্বরকে সাক্ষী রেখে বিয়ে করলাম। এই আনন্দটা আপনাদের সঙ্গেও ভাগ করে নিলাম।” ‘গো গোয়া গন’ ছবিতে অভিনয় করেছেন আনন্দ। করেছেন ‘লভ পার স্কোয়ার ফুট’-এর মতো ছবি, ‘বন্দিশ ব্যান্ডিট’-এর মতো ওয়েব সিরিজ পরিচালনাও। অন্যদিকে অঙ্গীরাকে শেষবার ‘কম্যান্ডো থ্রি’ ছবিতে অভিনয় করতে দেখেছেন দর্শক। ‘মে ডে’-র মতো ছবি রয়েছে তাঁর হাতে।

আরও পড়ুন- আবারও বিয়ের ইচ্ছে প্রকাশ রূপঙ্করের, পাত্রী হিসেবে পছন্দ কাকে?