Arijit Singh: স্ত্রীর সঙ্গে অরিজিতের ব্যক্তিগত ছবি ফাঁস, রেগে গেলেন ফ্যানেরা

Arijit Singh: আগামী মাসে কলকাতায় অরিজিৎ সিংয়ের কনসার্ট হওয়ার কথা। এর আগে কনসার্টের জায়গা ঠিক হয়েছিল ইকো পার্কে। কিন্তু তা বাতিল করা হয়।

Arijit Singh: স্ত্রীর সঙ্গে অরিজিতের ব্যক্তিগত ছবি ফাঁস, রেগে গেলেন ফ্যানেরা
অরিজিৎ সিং।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 20, 2023 | 10:20 AM

ব্যক্তিগত জীবন সম্পর্কে বরাবরই চুপ অরিজিৎ সিং। প্রচারের আলোয় নিজেকে রাখা বড়ই অপছন্দ তাঁর। সাজপোশাক নিয়ে চটকাদারি থেকে বরাবরই নিজেকে বিরত রেখেছেন তিনি। এ হেন অরিজিতেরই ব্যক্তিগত ছবি ফাঁস। স্ত্রীর সঙ্গে একান্ত মুহূর্তের ছবি এখন রীতিমতো ভাইরাল। শেয়ার করা হয়েছে তাঁরই এক ফ্যানপেজ থেকে। যে কারণে রীতিমতো ক্ষুব্ধ অরিজিতের অন্যান্য অনুরাগী। যে মানুষ সোশ্যাল মিডিয়ায় নিজেই সক্রিয় নন, তাঁর ছবি কেন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হল, সে প্রশ্নও তুলেছেন তাঁরা। এখানেই শেষ নয়, অবিলম্বে ওই ফ্যানক্লাবকে ওই ছবি সরিয়ে নেওয়ার অনুরোধ করেছেন তাঁরা। যদিও যে প্রোফাইল থেকে ছবিটি শেয়ার করা হয়েছিল তাদের তরফে এখনও ছবি সরিয়ে নেওয়া হয়নি। কী রয়েছে ছবিতে? স্ত্রী কোয়েল সিংকে আদরের চুম্বনে ভরিয়ে দিচ্ছেন অরিজিৎ। সোশ্যাল মিডিয়ায় হামেশাই এ ধরনের আদুরে ছবি পোস্ট করে থাকেন তারকারা। কিন্তু যেহেতু অরিজিৎ বরাবরই প্রচারবিমুখ সে কারণেই মূলত আপত্তি জানিয়েছেন ভক্তরা। ফ্যানক্লাবের তরফে ওই ছবি মুছে ফেলা হয় কিনা এখন সেটাই দেখার।

আগামী মাসে কলকাতায় অরিজিৎ সিংয়ের কনসার্ট হওয়ার কথা। এর আগে কনসার্টের জায়গা ঠিক হয়েছিল ইকো পার্কে। কিন্তু তা বাতিল করা হয়। তবে আয়োজকদের তরফে জানানো হয়, কনসার্ট হবে নির্ধারিত দিনেই। অবশেষে প্রকাশ্যে এসেছে অনুষ্ঠানের নতুন স্থান। জানা গিয়েছে। কলকাতার অ্যাকোয়াটিকায় অরিজিতের কনসার্টের আয়োজন করা হচ্ছে। ভিড় সামাল দিতে এবং অপ্রীতিকর ঘটনা এড়াতেই অ্যাকোয়াটিকার খোলা মঞ্চে অরিজিতের শোয়ের আয়োজন করা হচ্ছে বলে সূত্রের খবর। ১৮ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় অরিজিতের কনসার্ট শুরু হবে।

View this post on Instagram

A post shared by Arijit Singh (@arijitsinghliveupdates)

প্রসঙ্গত, গত ৩১ মে কলকাতার নজরুল মঞ্চে শো চলাকালীন শারীরিক অস্বস্তি বোধ করেছিলেন বিশিষ্ট গায়ক কে.কে। তারপর শো শেষে হোটেলে গিয়েই তিনি অসুস্থ হয়ে পড়েন এবং হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মর্মান্তিক মৃত্যু হয়। এই ঘটনায় অনুষ্ঠান উদ্যোক্তা সহ প্রশাসনের বিরুদ্ধে অভিযোগের আঙুল উঠেছিল। নজরুল মঞ্চে ব্যবস্থাপনা ঠিক না থাকা এবং অতিরিক্ত ভিড়ের জন্যই কে.কে অসুস্থ হয়ে পড়েন এবং তার জেরেই তাঁর মৃত্যু হয় বলে অভিযোগ ওঠে। তাই অরিজিৎ সিংয়ের এই লাইভ শো নিয়ে প্রথম থেকেই তৎপর পুলিশ-প্রশাসন। কোনও অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে তা নিয়ে অনুষ্ঠান উদ্যোক্তাদের সঙ্গে পুলিশ-প্রশাসনের দীর্ঘ আলোচনা হয়েছে বলেও সূত্রের খবর। সবদিক বিচার বিবেচনা করেই ১৭ একর স্থান বিশিষ্ট অ্যাকোয়াটিকাকেই নতুন ভ্যেনু হিসেবে তাই বেছে নেওয়া হয়েছে।