Ashish Vidyarthi: ৬০ বছর বয়সে ফের বিয়ে আশিস বিদ্যার্থীর, পাত্রী কলকাতার রূপালি

Ashish Vidyarthi: দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে অভিনেতা আশিস বিদ্যার্থী। কলকাতার রূপালি বড়ুয়ার গলাতেই দিলেন মালা। শুধু কি তাই ? বিয়েও হল এই শহরেই। বৃহস্পতিবার কলকাতার এক ক্লাবে বসল বিয়ের অনুষ্ঠান।

Ashish Vidyarthi: ৬০ বছর বয়সে ফের বিয়ে আশিস বিদ্যার্থীর, পাত্রী কলকাতার রূপালি
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2023 | 8:34 PM

দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে অভিনেতা আশিস বিদ্যার্থী। কলকাতার রূপালি বড়ুয়ার গলাতেই দিলেন মালা। শুধু কি তাই ? বিয়েও হল এই শহরেই। বৃহস্পতিবার কলকাতার এক ক্লাবে বসল বিয়ের অনুষ্ঠান। ছিমছাম সাজে, পরিচিতদের সাক্ষী রেখেই বিয়ে করলেন দু’জনে। রূপালি মূলত গুয়াহাটির মানুষ। কলকাতার একটি ফ্যাশন স্টোরের সঙ্গে সংযুক্ত তিনি। তাই এই শহরে দীর্ঘদিন ধরেই তাঁর আনাগোনা। না, জাঁকজমকের বিয়ে তাঁরা করেননি। হাজির ছিলেন কাছের বন্ধুরা।

সংবাদমাধ্যমকে আশিস বলেন, “এই বয়সে এসে রূপালীকে বিয়ে এক অদ্ভুত সুন্দর অভিজ্ঞতা। সকালে আমাদের আইনি বিয়ে হয়েছে। সন্ধেবেলায় আয়োজন হয়েছে এক গেট-টুগেদারের।” কীভাবে আলাপ হল দু’জনের? তা যদিও এখনই শেয়ার করতে চান না তবে জীবনের কোনও না কোনও সময়ে তা সামনে আনবেন, জানিয়েছেন তাঁরা। কেরালার ঐতিহ্যবাহী সাজে সেজেছিলেন রূপময়ী। ছিমছাম অথচ অনন্যা… সোশ্যাল মিডিয়ায় তাঁদের এই ছবিই এখন ট্রেন্ডিং। এর আগে অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার মেয়ে রাজোসী বড়ুয়াকে বিয়ে করেন আশিস। যদিও তাঁদের বিচ্ছেদ হয়ে যায়।

বিগত বেশ কিছু সময় ধরেই কলকাতায় আনাগোনা বেড়ে গিয়েছিল অভিনেতার। তিনি নিয়মিত ভ্লগ বানান। সেই ভ্লগেই ধরা পড়ত তাঁর কলকাতা ভ্রমণের টুকরো ছবি। এ দিন বিয়ের পর নেটিজেনদের টিপ্পনি, তবে কি রূপালিই ছিলেন ঘন ঘন কলকাতা ভ্রমণের কারণ? ১৯৬২ সালের ১৯ জুন জন্ম নেন আশিস। বলিপাড়ায় তিনি পরিচিত নাম। কেরিয়ার শুরু হয় ১৯৮৬ সালে। হিন্দু, তেলুগুম তামিল, কন্নড়, বাংলাসহ বহু ভাষায় কাজ করেছেন তিনি। প্রায় ৩০০টির বেশি ছবিতে কাজ করার রেকর্ড রয়েছে তাঁর।