Puneeth Rajkumar: পুনীতের স্মরণে বাচ্চা হাতির নাম দেওয়া হল তাঁর নামেই

জঙ্গল দফতরের এক অফিসার বলেছেন, "পুনীতকে ট্রিবিট দিতেই হাতির বাচ্চাটির নামকরণ করা হয়েছে 'পুনীত'। হাতিটি ওর মায়ের থেকে বিচ্ছিন্ন।"

Puneeth Rajkumar: পুনীতের স্মরণে বাচ্চা হাতির নাম দেওয়া হল তাঁর নামেই
পুনীথ রাজকুমার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2021 | 1:55 PM

কন্নড় সুপারস্টার পুনীত রাজকুমারের মৃত্যু সকলের কাছেই ছিল বড় শোক। গত মাসেই কার্ডিয়্যাক অ্যাটাকে মৃত্যু হয় পুনীতের। মাত্র ৪৬ বছর বয়সে চলে যান পুনীত। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রানা দাগ্গুবটি, যশ ও অন্যান্যরা। এবার তাঁকে সম্মান জানানোর জন্য কর্ণাটকের শিবমোগা জেলার সাক্রেবাইলি হাতির ক্যাম্পের একটি বাচ্চা হাতির নামকরণ হল ‘পুনীত রাজকুমার’।

মানবসেবায় নিজেকে নিযুক্ত করেছিলেন পুনীত। ভালবাসতেন পশুপাখিও। মৃত্যুর কয়েকদিন আগেই গিয়েছিলেন সাক্রেবাইলি হাতির ক্যাম্পে। সেই

আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার জঙ্গল দফতরের এক অফিসার নাগরাজ বলেছেন, “পুনীতকে ট্রিবিট দিতেই হাতির বাচ্চাটির নামকরণ করা হয়েছে ‘পুনীত’। হাতিটি ওর মায়ের থেকে বিচ্ছিন্ন।”দেশে চলে যান পুনীত। ভক্তমহলে তাঁর পরিচিতি ছিল ‘পাওয়ারস্টার’ হিসেবে। অভিনেতার পরিবার সূত্রে জানা গিয়েছিল, মৃত্যুর দিন সকালে জিম করেছিলেন অভিনেতা। আচমকাই পড়ে যান তিনি। তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ভর্তি করা হয় আইসিইউতে। হাসপাতাল সূত্রে জানানো হয়, ম্যাসিভ হার্টঅ্যাটাকে আক্রান্ত হয়েছেন তিনি। অবস্থা ছিল আশঙ্কাজনক। তারপর তাঁকে আর বাঁচানো যায়নি।

পুনীতের মৃত্যু সংবাদ পেয়ে হাসপাতাল চত্বরে পৌঁছেছিলেন তাঁর ইন্ডাস্ট্রির সহকর্মীরা। অভিনেতার এই হঠাৎ মৃত্যু আজও কিছুতেই মেনে নিতে পারেন না তাঁরা। মৃত্যুর দিন সকালেও টুইটারে সক্রিয় ছিলেন পুনীত। করেছিলেন টুইটও। তাঁর দাদা শিব রাজকুমারও জনপ্রিয় অভিনেতা। দাদার নতুন ছবি মুক্তি পেয়েছে সম্প্রতি। সেই উপলক্ষে টুইটারে দাদাকে শুভেচ্ছাও জানিয়েছিলেন তিনি। মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই এ হেন খবরে পরিবারের সদস্যরা স্তব্ধ হয়ে পড়েন।

আরও পড়ুন: Jacqueline Fernandes: হাওয়ায় চুল কার্ল করলেন জ্যাকলিন, সেই কাণ্ড ফাঁস করলেন অক্ষয়