Bappi Lahiri: দাদুর পথে নাতি, ‘বাচ্চা পার্টি’ গান দিয়ে যাত্রা শুরু বাপ্পির নাতি রেগোর

Bappi Lahiri: রেগোকে এই ভিডিয়োতে দেখে দর্শকের বড় অংশের বাপ্পির কথাই মনে পড়ছে। বাপ্পির যে আলাদা স্টাইল তা নাকি রপ্ত করতে শুরু করেছে নাতি। মিউজিক করেছেন সমীর ট্যান্ডন। কোরিওগ্রাফ করেছেন রাহুল শেট্টি।

Bappi Lahiri: দাদুর পথে নাতি, ‘বাচ্চা পার্টি’ গান দিয়ে যাত্রা শুরু বাপ্পির নাতি রেগোর
বাপ্পি এবং রেগো।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 13, 2021 | 3:15 PM

দাদুর পথ এ বার অনুসরণ করল নাতিও। দাদু প্রথিতযশা সঙ্গীতশিল্পী। বহু হিট গান গত ৫০ বছরের কেরিয়ারে উপহার দিয়েছেন তিনি। এখনও নতুন গান উপহার দিয়ে চলেছেন। এ বার নাতিও মিউজিক ইন্ডাস্ট্রিতেই যাত্রা শুরু করল। দাদু অর্থাৎ বাপ্পি লাহিড়ি। সদ্য সারেগামাপা থেকে ‘বাচ্চা পার্টি’ নামে একটি গান মুক্তি পেয়েছে। যে গান গেয়েছে বাপ্পির নাতি রেগো-বি।

এই মিউজিক ভিডিয়ো বহু ক্ষুদে শিল্পী রয়েছে। তাদের নেতৃত্বে রয়েছে রেগো। কিছু নাচের স্টেপ, মজার শব্জ, বিট দিয়ে সাজানো এই গান। প্রচুর এনার্জি রয়েছে গানটিতে। যা ছোটদের হলেও ইতিমধ্যেই পছন্দ করছেন বড়রাও।

রেগোকে এই ভিডিয়োতে দেখে দর্শকের বড় অংশের বাপ্পির কথাই মনে পড়ছে। বাপ্পির যে আলাদা স্টাইল তা নাকি রপ্ত করতে শুরু করেছে নাতি। মিউজিক করেছেন সমীর ট্যান্ডন। কোরিওগ্রাফ করেছেন রাহুল শেট্টি।

নাতির এই কাজে দারুণ খুশি বাপ্পি। তিনি সংবাদমাধ্যমে বলেন, “আমার নাতি যে এত অল্প বয়সে মিউজিকে কেরিয়ার শুরু করল, এত আমি দারুণ খুশি, গর্বিতও। বাচ্চা পার্টি এমন একটা গান যা ওর স্টাইল বা ব্যক্তিত্বের সঙ্গে মানানসই। সমীরকে ধন্যবাদ, ও রেগোর মধ্যে যে স্পার্ক আছে তা খুঁজে বের করেছে। সারেগামার সঙ্গে আমার বহু বছরের সম্পর্ক। ওরা যে রেগোকে এই সুযোগ দিল, তার জন্যও ধন্যবাদ। রেগো দ্রুত শিখতে পারে। আরও কী কী সুযোগ ওর জন্য অপেক্ষা করছে, তা জানার অপেক্ষায় থাকব।”

বাপ্পির মেয়ে রিমা ১৯৮৭ সালে প্রথম অ্যালবাম ‘লিটিল স্টার’ রিলিজ করেন। তাঁর প্রথম কাজও ছিল সারেগামাপা থেকেই। এ বার তাঁর ছেলে রেগোও জার্নি শুরু করল একই জায়গা থেকে। তা দেখে বাপ্পির মনে হচ্ছে ইতিহাস ফিরে ফিরে আসে। নিজের অনুরাগীদের নাতির গান শুনতে অনুরোধ করেছেন বাপ্পি।

এই পুজোয় ঋতুপর্ণার কন্ঠে, বাপ্পি লাহিড়ির কম্পোজিশনে মুক্তি পেয়েছে গান ‘ফুলমাটি’। সে কারণে উচ্ছ্বসিত দু’জনেই। অভিনেত্রী এ বিষয়ে এর আগেই বলেন, “আমি গাইতে ভালবাসি। গানের প্রতি অনুরাগ আমার বহুদিনের, সিনেমায় রবীন্দ্রসঙ্গীত আমি গেয়েছি। কিন্তু বাপ্পিদার সুরে এমন একটা গান কোনওদিন এর আগে রেকর্ড করার সৌভাগ্য হয়নি। যখন বাপ্পিদা গোটা ব্যাপারটা জানালেন আমি এক মুহূর্তেই স্থির করে নিয়েছিলাম, নিজেকে গায়িকা হিসেবে প্রমাণের এই আমার কাছে শ্রেষ্ঠ সুযোগ।” অন্যদিকে কিংবদন্তী সঙ্গীতকারের কথায়, “অভিনেত্রী হিসেবে নিজে বহু আগেই প্রমাণ করেছে ঋতুপর্ণা। ওঁর ভক্তরা এক অন্যদিক খুঁজে পাবেন ওঁর মধ্যে। খুব সুন্দর গেয়েছে ও।”

আরও পড়ুন, Durga Puja 2021: কাদের সঙ্গে পুজো কাটাচ্ছেন রচনা? দেখুন অভিনেত্রীর শেয়ার করা ছবি…

আরও পড়ুন, Hrithik Roshan: সোশ্যাল মিডিয়ায় গান শুনে প্রশংসা করলেন হৃতিক, ভাইরাল অনামী গায়কের ভিডিয়ো