Arfan Nisho: ৩ দিন আগে বুকিং করতে হচ্ছে টিকিট, বাংলাদেশের সুপারহিট ‘সুড়ঙ্গ’ এবার কলকাতায়

Bangladesh: নিশো প্রথম থেকেই ভক্তমহলে বেশ জনপ্রিয়। তবে এই ছবিতে তাঁর অভিনয় দেখা মাত্রই ভক্তরা প্রশংসায় পঞ্চমুখ। তারপরই প্রযোজনা সংস্থা থেকে স্থির করা হয় এই ছবিকে কলকাতায় আনা হবে।

Arfan Nisho: ৩ দিন আগে বুকিং করতে হচ্ছে টিকিট, বাংলাদেশের সুপারহিট 'সুড়ঙ্গ' এবার কলকাতায়
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2023 | 12:36 PM

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আরফান নিশো। তাঁর নাটক হোক কিংবা ছবি, বিভিন্ন দেশ জুড়ে থাকা তাঁর ভক্তরা মুখিয়ে থাকেন, কবে মুক্তি পাবে অভিনেতার নতুন কাজ। এবারও তার ব্যতিক্রম হল না। বেশ কিছু মাস ধরেই ভক্তরা মুখিয়ে ছিলেন কবে মুক্তি পাবে তাঁর আগামী ছবি সুড়ঙ্গ। সুড়ঙ্গ মুক্তি পাওয়া মাত্রই তা ঘিরে ভক্তদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে। বাংলাদেশে বর্তমানে ঝড় তুলেছে নিশোর এই ছবি। তাঁকে নিয়ে এখন উত্তেজনা ভক্তমনে। পাওয়া যাচ্ছে না ছবির টিকিট। সূত্রের খবর তিন দিন আগে থেকে নাকি বুকিং করতে হচ্ছে ছবির টিকিট। ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে ছবির খবর। তবে নিরাশ হবে না কলকাতার ভক্তরা। কারণ হাওয়ার পর এবার কলকাতায় আসছে সুড়ঙ্গ ছবি। চলতি মাসেই তা মুক্তি পাবে কলকাতার বুকে।

নিশো প্রথম থেকেই ভক্তমহলে বেশ জনপ্রিয়। তবে এই ছবিতে তাঁর অভিনয় দেখা মাত্রই ভক্তরা প্রশংসায় পঞ্চমুখ। তারপরই প্রযোজনা সংস্থা থেকে স্থির করা হয় এই ছবিকে কলকাতায় আনা হবে। তবে কী ছবির জনপ্রিয়তা দেখে এই সিদ্ধান্ত নেওয়া? না, এমনটা নয় বলেই সাফ জানিয়ে দিলেন ছবির প্রযোজক সংস্থা। তাদের কথায়, ছবিটির গল্পের জন্যই তা কলকাতায় মুক্তির কথা ভাবা হয়েছে। কলকাতার বুকে এই ছবি হাওয়ার মতোই ঝড় তুলবে কি না, সেই প্রশ্নের উত্তর খুঁজছে নেটদুনিয়া।

অন্যদিকে নিশো ভক্তদের মুখে হাসি, কারণ কলকাতায় এই প্রথম মুক্তি পেতে চলেছে নিশোর ছবি। ডিস্ট্রিবিউশনের দায়িত্বে রয়েছেন এসভিএফ। কলকাতার বুকে এই ছবি মুক্তি পাবে আগামী ১১ জুলাই। ছবি নিয়ে এখন ভক্তদের মনে উত্তেজনা, কলকাতার বুকে এই ছবি কত টাকার ব্যবসা করে তা এখন দেখার। বাংলাদেশের একাধিক স্টার ভারতের বুকে বেশ জনপ্রিয়, তার মধ্যেই অন্যতম নাম হল নিশো। এবার তাঁকে কলকাতায় বসে বড়পর্দায় দেখার অপেক্ষায় ভক্তরা।