Noble Controversy: দিনে প্রায় ৪ লাখ টাকার মাদক লাগে নোবেলের: বিস্ফোরক গায়কের স্ত্রী

Noble: বাংলাদেশের এক কলেজের অনুষ্ঠানে গান গাওয়ার আমন্ত্রণ পান সঙ্গীতশিল্পী নোবেল। কিন্তু গান গাইতে উঠেই অপ্রকৃতস্থ অবস্থায় দেখা যায় তাঁকে। মঞ্চে উঠে শুরু করেন তুমুল অশান্তি।

Noble Controversy: দিনে প্রায় ৪ লাখ টাকার মাদক লাগে নোবেলের: বিস্ফোরক গায়কের স্ত্রী
Follow Us:
| Edited By: | Updated on: May 15, 2023 | 7:42 AM

সম্প্রতি বিতর্কের কেন্দ্রে একাধিকবার জায়গা করে নিতে দেখা গিয়েছে গায়ক নোবেলকে। একের পর এক তাঁর বিরুদ্ধে অভিযোগ সামনে উঠে আসছে বিভিন্ন সূত্রে। সংসার জীবনে যে তিনি তাঁর স্ত্রীর সঙ্গে মোটেও সঠিক আচরণ করেননি তা নিয়ে একাধিকবার তাঁর স্ত্রী প্রকাশ্যে মুখ খুলেছেন। তবে ব্যক্তিজীবনেই যাই হোক না কেন, এ কী কাণ্ড, প্রকাশ্যে এ কেমন ব্যবহার? গত কয়েকদিনে বারে বারে কটাক্ষের শিকার হতে হয়েছে গায়ক নোবেলকে। প্রকাশ্য মঞ্চে মহিলাকে চুম্বন, সঙ্গে মদ্যপ অবস্থায় গান গাইতে উঠে অকথা-কুকথা বলা, ভাল করে গান পরিবেষন না করতে পারা প্রভৃতি।

সেদিন থেকেই নোবেলের বিরুদ্ধে মাদক নেওয়ার প্রসঙ্গে সরব হয়েছেন অনেকেই। এবার বাংলাদেশের এক সংবাদ মাধ্যমের কাছে মুখ খুললেন গায়কের স্ত্রী। তিনি জানান নোবেল মাদক নেন। মাদক সেবন করলে নোবেল এক অন্য মানুষ। আর মাদক না  নেওয়া নোবেলের সঙ্গে তাঁর কোনও সম্পর্কই নেই। দিনে প্রায় ৪ লাখ টাকার কাছাকাছি মাদক তিনি সেবন করে থাকেন বলেই এদিন জানান তাঁর স্ত্রী।

প্রসঙ্গত, বাংলাদেশের এক কলেজের অনুষ্ঠানে গান গাওয়ার আমন্ত্রণ পান সঙ্গীতশিল্পী নোবেল। কিন্তু গান গাইতে উঠেই অপ্রকৃতস্থ অবস্থায় দেখা যায় তাঁকে। মঞ্চে উঠে শুরু করেন তুমুল অশান্তি। মাইক ভেঙে দেন, স্টেজে বসে পড়েন– সে এক তুলকালাম কাণ্ড। তবে থেকেই আবারও বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিয়েছেন গায়ক। যদিও মাদক সেবন প্রসঙ্গে নোবেল মুখ না খুললেন মদ্যপান যে তিনি করে থাকেন তা নিয়ে একাধিকবার কথা বলেছেন গায়ক। পেশাদার শিল্পীকেই দর্শক-শ্রোতাবৃন্দের মনোরঞ্জনের জন্য মঞ্চে ওঠার আগে ‘গলা ভিজিয়ে’ নিতে হয়। এবং সে কথা অকপটে স্বীকার করতেও পিছপা হন না সেই গায়ক। তবে শুধু স্বীকার করে নেওয়াই নয়, সেজন্য ভক্তদের সামনে হাঁটু গেড়ে বসে ক্ষমা চাইতেও নির্দ্বিধ এমন গায়ক। বিতর্ক যাঁর সঙ্গে জুড়ে যেতে একপ্রকার ভালবাসে যখন-তখন, সেই বিতর্কিত সঙ্গীতশিল্পী নোবেল আবারও শিরোনামে একবার—সৌজন্যে স্টেজে উঠে গান গাওয়ার আগে মদ্যপান। শিল্পীর যদিও দাবি, ‘অতিরিক্ত নয়’ মোটেই।