Jhilam Gupta: চূর্ণী, টোটার পর এবার করণের প্রযোজনায় অভিনয় করবেন বাংলার এই জনপ্রিয় ডিজিট্যাল ক্রিয়েটার

Karan Johar: একে বলিউডে ডাক, তায় করণ জোহরের প্রযোজনায় কাজের সুযোগ - কনটেন্ট ক্রিয়েটারের কাছে যেন নতুন দিগন্ত খুলে গেল।

Jhilam Gupta: চূর্ণী, টোটার পর এবার করণের প্রযোজনায় অভিনয় করবেন বাংলার এই জনপ্রিয় ডিজিট্যাল ক্রিয়েটার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 29, 2022 | 10:21 AM

লকডাউনের সময় থেকে ওটিটি প্ল্যাটফর্মের রমরাম বাজারে নতুন একটি জঁরের সিরিজ়ের প্রচলন হয়েছে। সেই সিরিজ়ের ধারা ‘অ্য়ান্থোলজি’। অর্থাৎ, একাধিক পরিচালক যুক্ত সিরিজ়ের কাজে। ৪টে থেকে ৬টা গল্প ভাগ করা এপিসোডে। প্রত্যেক এপিসোড একে অন্যের চেয়ে ভিন্ন। তাই পরিচালকও ভিন্ন। উদাহরণ স্বরূপ বলতে গেলে ‘লাস্ট স্টোরিজ়’, ‘গোস্ট স্টোরিজ়’, কিংবা ‘রে’ অ্যান্থোলজ়ি ড্রামা সিরিজ়। প্রত্যেক সিরিজ়েই একাধিক শর্ট ফিল্মের মতো ছোট-ছোট গল্প। প্রত্যেক গল্পের পরিচালক আলাদা। সে রকমই একটি অ্যান্থোলজি সিরিজ়ের প্রযোজনা করতে চলেছেন করণ জোহর। এবং সেই অ্যান্থোলজি সিরিজ়ে অভিনয় করতে চলেছেন বাংলারই এক কনটেন্ট ক্রিয়েটার ঝিলম গুপ্ত। একে বলিউডে ডাক, তায় করণ জোহরের প্রযোজনায় কাজের সুযোগ – কনটেন্ট ক্রিয়েটারের কাছে যেন নতুন দিগন্ত খুলে গেল।

অ্যান্থোলজি সিরিজ়ের যে গল্পটির জন্য মুম্বই থেকে ডাক পেলেন ঝিলম তাঁর পরিচালক কলিন ডি’কুনহা। ইতিমধ্য়েই তিনি কলকাতায় এসে ঝিলমের সঙ্গে দেখা করে গিয়েছেন। সিরিজ়ে ছোট একটি চরিত্রের জন্য ভাবা হয়েছে ঝিলমকে। এই গল্পের কাস্টিং ডিরেক্টর, এগজ়িকিউটিভ প্রোডিউসার সকলেই বাঙালি। নতুন বছরের শুরুর দিকেই শুরু হবে সিরিজ়ের শুটিং। মুম্বই কিংবা কলকাতা – দু’জায়গাতেই হতে পারে শুটিং।

মাস খানেক আগে করণ জোহর শেষ করেছেন তাঁর পরিচালিত হিন্দি ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শুটিং। সেই ছবিতেও বাংলা থেকে ডাক পড়েছিল দুই অভিনেতার। একজনের নাম চূর্ণী গঙ্গোপাধ্যায়, অন্যজন টোটা রায় চৌধুরী। এবার তাঁর প্রযোজিত অ্যান্থোলজি সিরিজ়ে বাঙালি এক কনটেন্ট ক্রিয়েটারকে কাস্ট করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় আছেন যাঁরা, বিশেষ করে ফেসবুকে যাঁরা নিয়মিত ঘোরাফেরা করেন, তাঁদের কাছে ঝিলম গুপ্ত পরিচিত নাম। নানা বিষয়ে কথা বলেন এই বাঙালি। সিনেমার রিভিউ থেকে সামাজিক ঘটনাবলী, সবটাই থাকে তাঁর আলোচনার কেন্দ্রে।

তাছাড়া, ইদানিং একটি ট্রেন্ড দারুণ জনপ্রিয় হয়েছে। ইউটিউবার এবং ডিজিট্যাল কনটেন্ট ক্রিয়েটাররা সুযোগ পাচ্ছেন সিনেমা-সিরিজ়ে। তাঁদের কাছে খুলে গিয়েছে এক নতুন পথ। সিনেমার জগৎ আপন করে নিচ্ছে নবপ্রজন্মের ডিজিট্যাল সেনসেশনদের। হিন্দিতে যেমন ‘মোস্টলি সেন’ ইউটিউব চ্যালেনের মুখ প্রাজক্তা কোলি সুযোগ পেয়েছেন ‘যুগ যুগ জিও’ ছবিতে। ঠিক তেমনই বাংলার ‘দ্য বং গাই’ কিরণ দত্ত অভিনয় করে ফেলেছেন ‘কলকাতা চলন্তিকা’র মতো ছবিতে। ঝিলমও ছিলেন সেই ছবিতে। ‘বাঁকুড়া মিমস’-এর উন্মেষ গঙ্গোপাধ্য়ায় পেয়েছেন সুযোগ ওয়েব সিরিজ়ে অভিনয় করার। এবার ঝিলম পেলেন বড় সুযোগ!