Director’s death: ফের হোটেল-রুম থেকে উদ্ধার পরিচালকের দেহ, বিনোদন দুনিয়ায় মৃত্যুমিছিল

Director's death: অভিনেতা নীতেশ পাণ্ডের মৃত্যু শোক এখনও ফিকে হয়নি। আদিত্য সিং রাজপুতের মৃত্যু নিয়েও একের পর এক রহস্য দানা বাঁধছে। এরই মধ্যেই আবারও বিনোদন দুনিয়ায় শোকের ছায়া।

Director's death: ফের হোটেল-রুম থেকে উদ্ধার পরিচালকের দেহ, বিনোদন দুনিয়ায় মৃত্যুমিছিল
বিনোদন দুনিয়ায় মৃত্যু-মিছিল
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2023 | 2:57 PM

অভিনেতা নীতেশ পাণ্ডের মৃত্যু শোক এখনও ফিকে হয়নি। আদিত্য সিং রাজপুতের মৃত্যু নিয়েও একের পর এক রহস্য দানা বাঁধছে। এরই মধ্যেই আবারও বিনোদন দুনিয়ায় শোকের ছায়া। হোটেলের ঘর থেকে উদ্ধার হল পরিচালক সুভাষচন্দ্র তিওয়ারির দেহ। ভোজপুরি ছবির পরিচিত নাম সুভাষচন্দ্র। উত্তর প্রদেশের সোনভদ্রের এক হোটেল রুম থেকে উদ্ধার হয় তাঁর দেহ। একটি ছবির শুটের জন্য তাঁর গোটা টিমের সঙ্গে তিরুপতি হোটেলে থাকছিলেন সুভাষচন্দ্র। কী করে মৃত্যু হল পরিচালকের?

প্রাথমিক তদন্তের পর পুলিশের এসপি যশবীর সিং সংবাদ সংস্থা এএনআইকে বলেন, “হোটেল রুমের তাঁর দেহ পড়ে ছিল। হোটেলটির কর্মচারীরাই প্রথম তা দেখতে পান। যা জানা গিয়েছে কারও ডাকে সাড়া দিচ্ছিলেন না। এর পরেই দরজা ভাঙা হয়। মৃত্যুর কারণ ময়নাতদন্তের রিপোর্টের পরেই নিশ্চিত হয়ে বলা যাবে। আমরা ইতিমধ্যেই তদন্ত প্রক্রিয়া শুরু করেছি।” সুভাষচন্দ্র মূলত মহারাষ্ট্রের মানুষ। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ প্রিয়জনেরা। অবিলম্বে ময়নাতদন্তের রিপোর্ট সামনে আসুক, এমনটাই চাইছেন তাঁরা।

বিনোদন দুনিয়ায় মৃত্যু-মিছিল

বিগত বেশ কিছু দিন বিনোদন জগৎ একের পর এক তারকা হারিয়েছে। শোকও যেন ফিকে হয়ে গিয়েছে। গত ২২ মে আদিত্য সিং রাজপুতের দেহ উদ্ধার হয় বাথরুম থেকে। অতিরিক্ত মাদক নেওয়ার ফলে তাঁর মৃত্যু হয়েছে এ কথা রটলেও, তাঁর প্রিয়জনেরা এ তথ্য মানতে চাননি।এর একদিন পরেই ‘সারাভাই ভার্সেস সারাভাই’ খ্যাত বৈভবী উপাধ্যায় এক সড়ক দুর্ঘটনায় প্রয়াত হন। কিছু দিন পরেই তাঁর বিয়ে হওয়ার কথা ছিল। ওই একই দিনে মৃত্যু হয় নীতিশ পাণ্ডের। হোটেল রুম থেকে উদ্ধার হয় তাঁর দেহও । প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর।এবার প্রয়াত হলেন সুভাষচন্দ্র। আপাতত ময়নাতদন্তের রিপোর্টের দিকেই নজর সকলের।