Bullet Injury: লাইভ শো চলাকালীন আচমকাই গুলি গায়িকাকে, লুটিয়ে পড়লেন মাটিতে

Bullet Injury: ভরা মঞ্চে গান গাইছেন গায়িকা। উত্তেজিত জনতা কেউ নাচছেন, আবার কেউ বা শূন্যে বন্দুক উঁচু করে ভাসছেন আনন্দে। চলছে ওপেন ফায়ারিং। আর তাতেই ঘটে গিয়েছে এক দুর্ভাগ্যজনক ঘটনা।

Bullet Injury: লাইভ শো চলাকালীন আচমকাই গুলি গায়িকাকে, লুটিয়ে পড়লেন মাটিতে
লাইভ শো চলাকালীন আচমকাই গুলি গায়িকাকে
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 11:43 AM

ভরা মঞ্চে গান গাইছেন গায়িকা। উত্তেজিত জনতা কেউ নাচছেন, আবার কেউ বা শূন্যে বন্দুক উঁচু করে ভাসছেন আনন্দে। চলছে ওপেন ফায়ারিং। আর তাতেই ঘটে গিয়েছে এক দুর্ভাগ্যজনক ঘটনা। ওপেন ফায়ারিং চলাকালীনই তার একটি গুলি এসে লাগে গায়িকা নিশা উপাধ্যায়ের গায়ে। আশঙ্কাজনক অবস্থায় তিনি ভর্তি রয়েছেন এক বেসরকারি হাসপাতালে। ঘটনাটি ঘটেছে বিহারের সরনে। সেখানেই চলছিল নিশার লাইভ অনুষ্ঠান। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, নিশার থাইয়ে গুলি লেগেছে। একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে। সেখানেও দেখা যাচ্ছে গুলি লাগার কয়েক সেকেন্ড আগেও স্বাভাবিক ছিলেন গায়িকা। লোককে বিনোদন প্রদানের জন্য নিজের সবটুকু উজাড় করে গান গাইছেন তিনি। এর পরের ঘটনা যে হতে চলেছে এমনটা তা তিনি নিজেও আঁচ করতে পারেননি।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমে এক পুলিশ আধিরকারিক বলেন, “এখনও পর্যন্ত এ নিয়ে কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। আমরা অনুসন্ধান করছি কেন গুলি চলল। কারা রয়েছেন এই গুলির নেপথ্যে তাও খতিয়ে দেখছি আমরা।” কে এই নিশা উপাধ্যায়? নিশা বিহারের জনপ্রিয় গায়িকা। মূলত তিনি সরন জেলার গৌর বসন্ত গ্রামের মানুষ। পাটনায় থাকেন এই মুহূর্তে। তাঁর গুলি লাগার ঘটনায় হতবাক তাঁর অনুরাগীরা। অবিলম্বে দোষীদের গ্রেফতার করে শাস্তি দেওয়া হোক, সেই আর্জিই জানিয়েছেন তাঁরা।

লাইভ শো কর‍তে গিয়ে দুর্ঘটনা নতুন নয়। কিন্তু তাই বলে ওপেন ফায়ারিং! প্রসঙ্গত, কিছুদিন আগে লাইভ শো করতে গিয়ে অপমানের সম্মুখীন হন অভিনেত্রী রুকমা রায়। ভক্তদের সঙ্গে সেলফি তুলছিলেন বলে তাঁকে মঞ্চ থেকে নেমে যেতে বলা হয়। এখানেই শেষ নয়, অপমানিত হন লোপামুদ্রা মিত্রও। প্রশ্ন একটাই, এর শেষ কোথায়?