BigBoss OTT: প্রতীকের সঙ্গে নেহার ‘বিশেষ’ সম্পর্ক নিয়ে গায়িকার স্বামীর কী প্রতিক্রিয়া?

নেহা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বাড়িতে সব ঠিক আছে। তাঁর কথায়, "সবাই আমার জীবন নিয়ে ভীষণ দুশ্চিন্তাগ্রস্ত। আমার মা খুব খুশি যে আমি ওই শো'য়ে শেষ অবধি ছিলাম না।"

BigBoss OTT: প্রতীকের সঙ্গে নেহার 'বিশেষ' সম্পর্ক নিয়ে গায়িকার স্বামীর কী প্রতিক্রিয়া?
নেহা-সমীর ও নেহা-প্রতীক
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2021 | 9:35 AM

বিগবসের বাড়িতে বিজয়ী হতে পারেননি গায়িকা নেগা ভাসিন। ফাইনালের দিন কয়েক আগে বেরিয়ে যান তিনি। অন্যদিকে প্রতীক সহজপাল পঞ্চম স্থানে শেষ করেন বিগবস ওটিটি। ওঁরা জিততে না পারলেও নেহা-প্রতীকের সম্পর্ক এখন টক অব দ্য টাউন। নেহা বিবাহিত, প্রতীকের সঙ্গে তাঁর এই গদগদ সম্পর্ক রোজ দেখেছেন তাঁর স্বামী সমীরুদ্দিন। কেমন লেগেছে তাঁর? কী বলেছেন তিনি?

নেহা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বাড়িতে সব ঠিক আছে। তাঁর কথায়, “সবাই আমার জীবন নিয়ে ভীষণ দুশ্চিন্তাগ্রস্ত। আমার মা খুব খুশি যে আমি ওই শো’য়ে শেষ অবধি ছিলাম না। আমার মা কোনওদিন চায়নি আমি বিগবসে যাই।” তিনি আরও যোগ করেন, “আমার স্বামী ঠিক আছে। কিছু প্রাক্তন বিগবস প্রতিযোগী ও নেটিজেন এমন ভাবে ট্রোল করেছেন আমার মনে হয় এসব ঠিক নয়, অনৈতিক।”

বিগবসের বাড়িতে ওঁরা থাকাকালীন এসেছিলেন প্রতীকের বোন প্রেরণা। প্রতীককে নেহার সঙ্গে দূরত্ব বজায় রাখতে বলেন তিনি।প্রেরণাকে বলতে শোনা যায়, “সবের একটা সীমা থাকে। তোমাকে সেটা বুঝতে হবে। সব কিছুর একটা বাউন্ডার লাইন থাকে। যারা বাইরে বসে দেখছে সবটা তাঁদের কেমন লাগছে বল তো…”? যদিও প্রতীক তাঁর বোনকে বোঝাতে থাকেন তিনি ও নেহা শুধুই বন্ধুত্ব, তবুও প্রেরণা দাদার এই উত্তরে সন্তুষ্ট থাকতে পারেন না। এই সবের মাঝেই দিন কয়েক আগে নেহা প্রতীককে বলেন শুধুমাত্র সঙ্গীতই তাঁদের কথা বলার একমাত্র টপিক হতে পারে। এমনকি তাঁকে প্রতীকের উদ্দেশে এও বলতে শোনা যায়, “তুমি শুধু তোমার অ্যাবস দিয়ে আমায় খুশি করতে চাও। প্রতিদিন এমনটা হতে পারে না।” এরই উত্তরে প্রতীক নেহাকে বলেন, “আমার প্রতি তোমার ভালবাসা নেই শুধু কামনা আছে”।

সম্প্রতিএক সংবাদমাধ্যমে নেহা ও প্রতীকের ঘনিষ্ঠতা নিয়ে মুখ খুলেছিলেন নেহার স্বামী সমীরুদ্দিনও। জানিয়েছিলেন নেয়াহ্র এই নতুন পার্টনার তাঁর পছন্দ হয়েছে। তিনি যোগ করেন, “ওঁদের দেখলে স্কুলের বাচ্চাদের কথা মনে হয়। দুজন দুজনের জন্য রয়েছেন, দুজন দুজনকে প্রয়োজনে শান্ত করতে পারেন, চাইলে মন খুলে কথা বলতে পারে, তা দেখেই মনে হয় যেন ওঁরা বহুদিন দুজন দুজনকে চেনেন।” বিগবস থেকে বেরিয়ে নেহাও জানালেন, বাড়িতে সব ঠিক আছে। স্বামীর সঙ্গেও সম্পর্কের সমীকরণের কোনও পরিবর্তন হয়নি। তবু গুঞ্জন যেন থামতে চাই-ই না।

আরও পড়ুন: সুশান্তের পর সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গেও কথা বললেন প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফ 

আরও পড়ুনArjun Rampal: কোন যাত্রায় নিজেকে ডুবিয়েছেন অর্জুন?