Actor Chiranjeevi: ক্যানসারে আক্রান্ত সুপারস্টার চিরঞ্জীবী? অবশেষে সামনে এল সত্য

Actor Chiranjeevi: একটা রটনা যে কতটা ভয়াবহ হতে পারে তা হাড়েহাড়ে টের পেলেম দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবী। তাঁর অসুস্থতা নিয়ে বিগত বেশ কিছু দিন ধরেই যা রটেছে তা নিয়ে বেজায় বিরক্ত এই কিংবদন্তী। তবে আর চুপ থাকলেন না তিনি।

Actor Chiranjeevi: ক্যানসারে আক্রান্ত সুপারস্টার চিরঞ্জীবী? অবশেষে সামনে এল সত্য
ক্যানসারে আক্রান্ত সুপারস্টার চিরঞ্জীবী?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2023 | 10:07 PM

একটা রটনা যে কতটা ভয়াবহ হতে পারে তা হাড়েহাড়ে টের পেলেম দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবী। তাঁর অসুস্থতা নিয়ে বিগত বেশ কিছু দিন ধরেই যা রটেছে তা নিয়ে বেজায় বিরক্ত এই কিংবদন্তী। তবে আর চুপ থাকলেন না তিনি। এক বিবৃতির মধ্যে দিয়ে সামনে আনলেন আসল সত্য। কী সেই সত্য? বিবৃতিতে কী বলেছেন সুপারস্টার? কিছু দিন ধরেই রটে অভিনেতা নাকি ক্যানসারে আক্রান্ত। ঘুম উড়ে যায় তাঁর অনুরাগীদের ।

যদিও এ দিন বিবৃতি প্রকাশ করে চিরঞ্জীবী লেখেন, “কিছু সময় আগে ক্যানসার নিয়ে সচেতনার বার্তা দিয়েছিলাম আম। বলেছিলাম যদি সঠিক সময় পরীক্ষানিরীক্ষা না করা হয় তবে এই রোগ শরীরে বাসা বাঁধতে পারে। আমি বলেছিলাম আমার নন ক্যানসারাস পলিপ দেখা গিয়েছিল। যা ইতিমধ্যেই শরীর থেকে বাদ দেওয়া হয়েছে। এও বলেছিলাম যদি পরীক্ষা না করাতাম তবে তা ক্যানসারে রূপ নিতে পারত। সেই কারণেই সচেতনতার কথা বলেছিলাম।” তিনি যোগ করেন, “কিন্তু কিছু সংবাদমাধ্যম যা বলতে চেয়েছি তা না বুঝে ছেপে দিয়েছেন আমার ক্যানসার হয়েছে। আর আমি চিকিৎসার ফলে তা থেকে মুক্তি পেয়েছি। এ খবর সত্য নয়। এর ফলে চারিদিকে অনেক বিভ্রান্তি ছড়িয়েছে। অনেকেই কষ্ট পেয়েছেন। অনেকেই চিন্তায় রয়েছেন।” অভিনেতার আর্জি না বুঝে যেন তাঁর সম্পর্কে এ হেন খবর ছড়ানো না হয়।

অভিনেতার এই বার্তায় কিছুটা হলেও স্বস্তিতে ভক্তরা। তিনি যে ভাল আছেন। সুস্থ আছেন… এই ভেবেই আনন্দে তাঁরা। একই সঙ্গে ভুয়ো খবর ছড়ানোয় ক্ষোভ উগরে দিয়েছেন তাঁরা। ভবিষ্যতে এমনটা হলে যে ভাল হবে না সে ব্যাপারে আগাম হুঁশিয়ারি তাঁদের।