শত গালি শুনে সাহায্য করার জন্য প্রস্তুত থাকেন: বাবা দেবাশিষের ছবি পোস্ট করে লিখলেন দেবলীনা

সৌভিক মিত্র নামে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের (প্রযোজনা সংস্থা) লেখককেও আইসিইউ বেড জোগাড় করে দিয়েছেন দেবাশিষ কুমার।

শত গালি শুনে সাহায্য করার জন্য প্রস্তুত থাকেন: বাবা দেবাশিষের ছবি পোস্ট করে লিখলেন দেবলীনা
দেবলীনা-দেবাশিষ।
Follow Us:
| Updated on: May 26, 2021 | 3:14 PM

দূর্যোগের এক সময়ের মধ্যে চলছে রাজ্যবাসী। এ যেন বেঁচে থাকার লড়াই। অক্সিজেন-হাসপাতাল-আইসিইউ বেড খোঁজার আপ্রাণ চেষ্টা ছিল আর এখন শুধুমাত্র মাথার উপর ঠাঁইয়ের উপায় খুঁজছেন মানুষ। তবে, মানুষ তো একলা নয়। পাশে পেয়েছে আরও মানুষ। এগিয়ে আসছেন বহু সেলিব্রিটিও। মানুষকে বাঁচানোর প্রচেষ্টা চালাচ্ছেন নেতা-নেত্রীরাও। কিন্তু তবু সোশ্যাল মিডিয়ায় বারবার তাঁদের দিকে তোলা হয় আঙুল। তাঁদের নামে সোশ্যাল মিডিয়ায় কুকথার কোপ পড়ছে।

 

আরও পড়ুন দেশ সম্পর্কে অজ্ঞ থাকা মূর্খতা: ইউটিউবারকে এক হাত নিলেন ক্ষিপ্ত রাজকুমার

 

অভিনেত্রীর দেবলীনা কুমারের বাবাও একজন জনপ্রতিনিধি। রাসবিহারী কেন্দ্রের নব নির্বাচিত বিধায়ক দেবাশিষ কুমার। কিছুদিন আগে অভিনেতা যিশু সেনগুপ্ত এবং ইন্দ্রদীপ দাসগুপ্তর উদ্যোগের পাশে দাঁড়িয়েছেন। সেফ হোম গড়লেন করোনা আক্রান্তদের জন্য।। ২০টি বেড। সাতটি অক্সিজেন কনসেন্ট্রেটর। ২০টি অক্সিজেন সিলিন্ডারও প্রস্তুত। শুধু থাকা-চিকিৎসা পরিষেবা নয়, ক্যান্টিনে খাওয়ার ব্যবস্থাও রেখেছেন কোভিড আক্রান্তের জন্য। সৌভিক মিত্র নামে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের (প্রযোজনা সংস্থা) লেখককেও আইসিইউ বেড জোগাড় করে দিয়েছেন দেবাশিষ কুমার। ইয়াস ঝড়ের সময়ে এক দণ্ডও বিশ্রাম নেননি দেবাশিষবাবু। ফোন সবসময় খোলা আসছে কত-কত ফোন, কিন্তু একবারের জন্য বিরক্তবোধ নেই তাঁর গলায়।

 

 

কিন্তু কে বলতে পারে এমনই সব নেতাদের শুনতে হচ্ছে কতশত কুকথা। সে কারণেই বাবার ছবি পোস্ট করে, বেশ কিছু কথা লিখলেন মেয়ে দেবলীনা কুমার। তিনি লিখলেন, ‘নেতাদের নামে সবসময় খারাপ কথা শুনতে খারাপ লাগে এই জন্য…এঁরা সবাই আজ বাড়ি ছেড়ে, তাঁদের অফিসে থাকবেন..শুধুমাত্র পশ্চিমবঙ্গকে রক্ষা করার জন্য। আমি জানি এটা তাঁদের কর্তব্য, মানুষ তাঁদের নির্বাচন করছেন, কমপক্ষে তাঁদের কাজের জন্য প্রশংসা করা যেতে পারে। প্রাকৃতিক দূর্যোগের উপর কারওর কোনও হাত নেই, তাও এঁরা শত-শত গালি শুনে সাহায্য করার জন্য প্রস্তুত থাকেন। কিন্তু মনে রাখতে হবে, এঁরাও ভগবান নন। এঁদের ভালবাসুন, আশীর্বাদ করুন।‘

 

https://twitter.com/devlina_kumar/status/1397383623985139712