Nayantara-Vignesh: যমজ বাচ্চার জন্ম নিয়ে তদন্ত; অবশেষে মুখ খুললেন বিঘ্নেশ…

New Parents: এ ব্যাপারে দু'দিন মুখে কুলুপ এঁটে ছিলেন নয়নতারা এবং বিঘ্নেশ। কিন্তু আজ, বুধবার, মুখ খুলেছেন বিঘ্নেশ।

Nayantara-Vignesh: যমজ বাচ্চার জন্ম নিয়ে তদন্ত; অবশেষে মুখ খুললেন বিঘ্নেশ...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2022 | 9:18 PM

বিয়ে হয়েছে চার মাস আগে। তারই মধ্যে যমজ সন্তানের জন্ম দিলেন চলচ্চিত্র পরিচালক বিঘ্নেশ শিবন এবং দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। দুটি ফুটফুটে পুত্র সন্তান হয়েছে তাঁদের। এই খুশির খবরে অনেকেরই চোখ কপালে উঠেছে। সকলেই ভাবছেন, কীভাবে হল এটা? বিয়ে হওয়ার পর এত তাড়াতাড়ি বাচ্চা! ফলে অনেকেই ধরে নিয়েছেন, সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন তারকা দম্পতি। কীভাবে সম্ভব হল, তা নিয়ে প্রশ্ন তুলেছে তালিম নাড়ুর সরকারের স্বাস্থ্য দফতরও। ভারতীয় সংবিধানের নিয়ম মেনে আদতেও সারোগেসি হয়েছে কিনা তাই নিয়েই প্রশ্ন তুলেছে সরকার। এ ব্যাপারে দু’দিন মুখে কুলুপ এঁটে ছিলেন নয়নতারা এবং বিঘ্নেশ। কিন্তু আজ, বুধবার, মুখ খুলেছেন বিঘ্নেশ।

ইনস্টাগ্রাম স্টোরিতে বিঘ্নেশ লিখেছেন, “সবটাই আপনারা জানতে পারবেন সঠিক সময়ে। একটু ধৈর্য্য ধরুন সকলে। গ্রেটফুল থাকুন।”

গত সোমবার একটি সাংবাদিক বৈঠকে একটি প্রশ্ন করেছিলেন তামিল নাড়ুর স্বাস্থ্যমন্ত্রী মা সুব্রহ্মণ্যম। তদন্তের নির্দেশ দিয়ে তিনি বলেছিলেন, “সারোগেসি নিয়ে অনেক বিতর্ক হয়েছে। ২১ বছরের বেশি বয়সি কিংবা ৩৬ বছরের কম বয়সি হলে এবং পরিবারের অনুমতি থাকলে তবেই সারোগেসি করা যেতে পারে।”

অনেকেই হয়তো এতদিনে জেনে গিয়েছেন, টাকা পয়সার বিনিময়ে ভারতে সারোগেসি করানো একপ্রকার নিষিদ্ধ ঘোষিত হয়েছে। সংবিধানের নির্দেশিকায় এটাও বলা আছে, যিনি সারোগেট মা হবেন, তাঁর একবার অন্তত বিয়ে হওয়া প্রয়োজন। তাঁর আগে থেকে সন্তানও থাকা প্রয়োজন। সারোগেসিকে ঘিরে বিপুল টাকাপয়সার খেলাকে রুখতে এই সিদ্ধান্ত নিয়েছে এ দেশের সরকার।