Pawandeep-Arunita: অরুণিতা বাদ, পবনদীপের সঙ্গী চিত্রা, নতুন গানে দর্শক-প্রত্যাশা পূরণ হল কতটা?

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে পবনদীপ ও অরুণিতার নতুন মিউজিক অ্যালবার 'ফুরসত'। ওই অ্যালবামের গান অরুদীপ গাইলেও তাতে পবনের বিপরীতে অভিনয় করেননি অরুণিতা। কারণ হিসেবে জানা গিয়েছে তাঁর পরিবারের আপত্তি।

Pawandeep-Arunita: অরুণিতা বাদ, পবনদীপের সঙ্গী চিত্রা, নতুন গানে দর্শক-প্রত্যাশা পূরণ হল কতটা?
নতুন গানে দর্শক- প্রত্যাশা পূরণ হল কতটা?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 16, 2021 | 9:05 PM

প্রিয় জুটি একসঙ্গে হাজির হল না পর্দায়। অরুণিতা কাঞ্জিলালের জায়গায় পবনদীপ রাজনের পাশে অন্য কেউ! গান পছন্দ হলেও ‘অরুদীপ’ (পবনদীপ ও অরুণিতাকে একসঙ্গে এই নামেই ডাকে ভক্তরা) ভক্তদের মন খারাপ। কমেন্ট বক্সে প্রকাশ্যেই জানালেন মনের কথা। যদিও সবাই সহমত নন। নতুন জুটিকে ভালই মানিয়েছে– এ কথাও বললেন কেউ কেউ।

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে পবনদীপ ও অরুণিতার নতুন মিউজিক অ্যালবার ‘ফুরসত’। ওই অ্যালবামের গান অরুদীপ গাইলেও তাতে পবনের বিপরীতে অভিনয় করেননি অরুণিতা। কারণ হিসেবে জানা গিয়েছে তাঁর পরিবারের আপত্তি। অরুণিতার বদলে মিউজিক অ্যাল্বামে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেত্রী চিত্রা। আর তা নিয়েই আপসোস অরুদীপ ভক্তদের। গান তাঁদের পছন্দ হয়েছে, চিত্রাও মন্দ নন, কিন্তু অনস্ক্রিন অরুদীপ ম্যাজিক যে মিসিং এ কথাই বলছেন ভক্তদের একটা বড় অংশ। ক্ষোভ জমা হয়েছে চিত্রারও উপর।

কেন পবনদীপের সঙ্গে আর কাজ করছেন না অরুণিতা? নেপথ্যে কোন কারণ? ইন্ডিয়ান আইডলের গত সিজনে পবনদীপ ও অরুণিতা যথাক্রমে প্রথম ও দ্বিতীয় স্থান লাভ করার পর আসতে থাকে একের পর এক অফার। সে সময়েই অক্টোপাস এন্টারটেনমেন্ট প্রযোজনা সংস্থা থেকে অরুদীপের সঙ্গে তিনটি মিউজিক ভিডিয়োর চুক্তি করা হয়। এই চুক্তির প্রথম ভিডিয়ো ‘মনজুর দিল’ ইতিমধ্যেই হিট। ভক্তদের কাছে হিট হলেও ওই গান নিয়ে সমস্যা অরুণিতার পরিবারের। সূত্র বলছে, অকারণে মেয়ের সঙ্গে পবনের সম্পর্ক নিয়ে সেই ইন্ডিয়ান আইডল থেকে যে চর্চা শুরু হয়েছে তা নাকি একেবারেই চান না তাঁরা। এমনকি প্রথম গানে পবনের সঙ্গে মেয়ের যাতে কোনও ঘনিষ্ঠ দৃশ্য না থাকে সে বিষয়েও প্রথম থেকেই সজাগ ছিলেন না। পরিবারের সিদ্ধান্তকে সম্মতি জানিয়ে দ্বিতীয় গান ‘ফুরসত’ থেকে যদিও নিজেই সরে আসেন অরুণিতা।

সম্প্রতি এই গানের একটি সাংবাদিক সম্মেলনেও দেখা যায়নি অরুণিতাকে। তিনি ছিলেন অনুপস্থিত। অন্যদিকে হাজির ছিলেন পবন-চিত্রা। সূত্রের খবর, সাংবাদিক সম্মেলনে যাতে এই সংক্রান্ত কোনও প্রশ্নের মুখোমুখি তাঁকে না হতে হয় সেই কারণেই প্রযোজকদের তরফে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। অবশ্য আরও এক কারণ আছে বলে মনে করা হচ্ছে। পবনদীপের সঙ্গে চিত্রার কেমিস্ট্রিই যাতে থাকে প্রচারের আলোয় সেই কারণেই নাকি নির্মাতারা ইচ্ছাকৃতই অরুণিতাকে আসার জন্য জোর দেননি। গান মুক্তি পেয়েছে অবশেষে। ‘চিত্রাদীপ’ শেষ হাসি হাসে নাকি এগিয়ে থাকবে অরুদীপই এখন সেটাই দেখার।