Pawandeep-Arunita: এই অদ্ভুত কারণে পবনদ্বীপের সঙ্গে গান গাওয়া থেকে সরলেন অরুণিতা

এই সময় দাঁড়িয়ে এই ধরনের কারণে কেউ গান ছেড়ে বেরিয়ে আসতে পারে, বিষয়টি অনেকেরই চোখ কপালে তুলেছে।

Pawandeep-Arunita: এই অদ্ভুত কারণে পবনদ্বীপের সঙ্গে গান গাওয়া থেকে সরলেন অরুণিতা
পবনদ্বীপ ও অরুণিতা
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 9:10 PM

‘ইন্ডিয়ান আইডল সিজ়ন ১২’-তে হাজার হাজার মানুষের মন জয় করেছিলেন অরুণিতা কাঞ্জিলাল ও পবনদ্বীপ রাজন। সেই সময় থেকেই কানাঘুষো শোনা যাচ্ছিল, তাঁরা নাকি একে-অন্যকে ডেট করছেন। শোয়ের শেষে, দু’জনই একটি গান উপহার দিয়েছিলেন দর্শককে। এবং বলাই বাহুল্য, সেই গান সকলেরই ভাল লেগেছে। কিন্তু এখন জানা যাচ্ছে, তাঁদের দ্বিতীয় গানটি থেকে নাকি সরে এসেছেন অরুণিতা।

শোনা যাচ্ছে, বাবা-মায়ের কারণে মিউজ়িক ভিডিয়ো থেকে নাকি সরে এসেছেন অরুণিতা। পবনদ্বীপের সঙ্গে নাম জড়িয়ে যাওয়ার বিষয়টিকে কিছুতেই ভাল ভাবে গ্রহণ করতে পারছেন না গায়িকার অভিভাবকরা। তাই তাঁদের ইচ্ছে অনুযায়ী মিউজ়িক ভিডিয়ো থেকে সরে এসেছেন অরুণিতা।

View this post on Instagram

A post shared by Pawandeep Rajan (@pawandeeprajan)

এটি হঠাৎ করে হয়নি। ‘ইন্ডিয়ান আইডল ১২ সিজ়ন’ চলার সময় তাঁদের লাভ কানেক্ট ভালভাবে মানতে পারছিলেন না অরুণিতার বাবা-মা। প্রযোজক রাজ সুরানি যখন পবনদ্বীপ ও অরুণিতাকে নিয়ে তিনটি ভিডিয়ো তৈরি করার চুক্তি করেছিলেন, গায়িকার বাবা পরিষ্কার বলে দিয়েছিলেন দু-জনের মধ্যে কোনওরকম ঘনিষ্ঠ দৃশ্য রাখা চলবে না।

কেবল তাই নয়, অনুরিতার সঙ্গে সেটে যেতেন তাঁর বাবা-মাও। এই বিষয় রাজ সুরানি বলেছেন, “অরুণিতা কিন্তু পবনদ্বীপের সঙ্গে গান গাওয়া থেকে নিজে সরে আসেনি। ওর বাবা-মা চাননি অরুণিতা পবনের সঙ্গে কাজ করুক। এই ঘটনায় আমি মর্মাহত হয়েছি।”

অরুণিতার বিকল্প গায়িকা খুঁজছেন রাজ সুরানি। ইন্ডিয়ান আইডল ১২-র আরও দুই প্রতিযোগী সায়লি কাম্বলি ও শনমুখা প্রিয়ার কথা ভাবা হচ্ছে অরুণিতার জায়গায়।

আরও পড়ুন: ViKat Wedding-Gajraj Rao: সেলফি তুলতে পারবেন না, তাই ভিকি-ক্যাটরিনার বিয়েতে যাবেন না গজরাজ রাও