Justin Bieber Illness: বিরল ভাইরাসে আক্রান্ত জাস্টিন বিবার, নড়ছে না মুখের একদিক; বাতিল বহু কনসার্ট

Justin Bieber: জাস্টিন বিবারের বহু শো বাতিল করা হয়েছে সম্প্রতি। সেই নিয়ে তিনি লজ্জিত।

Justin Bieber Illness: বিরল ভাইরাসে আক্রান্ত জাস্টিন বিবার, নড়ছে না মুখের একদিক; বাতিল বহু কনসার্ট
জাস্টিন বিবার।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 11, 2022 | 3:24 PM

এক বিরল ভাইরাসে আক্রান্ত হয়েছেন কানাডার বিখ্যাত গায়ক জাস্টিন বিবার। সেই কারণে তাঁকে বাতিল করতে হয়েছে বহু কনসার্ট। মুখের আংশিক প্যারালিসিসে আক্রান্ত হয়েছেন গায়ক। মাত্র ২৮ বছর বয়স এই কানাডিয়ান গায়কের। মুখে অর্ধেক অংশ অসার হয়ে গিয়েছে তাঁর। শুক্রবার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন গ্র্যামি অ্যাওয়ার্ড বিজেতা। বলেছেন, বিরল অসুখ ‘রামসে হান্ট সিনড্রোম’-এ ভুগছেন জাস্টিন। এই অসুখের কারণেই মুখের অনেকখানি অংশ অসার হয়েছে তাঁর। মুখের স্নায়ু মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এই সমস্যার কারণে রাতারাতি টরোন্টো ও ওয়াশিংটন ডিসির দুটি শো বাতিল করতে হয়েছে জাস্টিনকে। ভিডিয়ো শেয়ার করে জাস্টিন দেখিয়েছেন, তিনি মুখের একটি দিক নাড়াতেই পারছেন না। বলেছেন, “খুবই সিরিয়াস আমার অবস্থা।” ভিডিয়োর ক্যাপশনে তিনি লিখেছেন, “এটা গুরুত্বপূর্ণ, দয়া করে দেখুন। আমি আপনাদের ভালবাসি। আমার জন্য দয়া করে প্রার্থনা করুন আপনারা।”

জাস্টিন বিবারের বহু শো বাতিল করা হয়েছে সম্প্রতি। সেই নিয়ে তিনি লজ্জিত। ভিডিয়োতে বলেছেন, “আমার শো বাতিল হয়েছে বলে নিশ্চয়ই আপনারা খুব দুঃখ পাচ্ছেন। সত্যি বলতে ওই শোগুলো করার মতো শারীরিক ক্ষমতা আমার নেই। আমার শরীর বলছে শান্ত হতে, বিশ্রাম নিতে। আমার আশা আপনারা সেটা বুঝবেন।”

এই খবরটিও পড়ুন

ভিডিয়োতে দেখা যাচ্ছে, জাস্টিন তাঁর একটি চোখ নাড়তে পারছেন না। এটাও জানেন না, ঠিক কতদিনের মধ্যে তিনি সম্পূর্ণ সুস্থ হতে পারবেন। বলেছেন, “দেখুন একটা চোখের পাতা আমি ফেলতে পারছি না। আমি একগালে হাসছি। আমার একটি নাকের ফুটো নড়ছে না।” এই ভিডিয়োটি পোস্ট হওয়ার পর ১৪ মিলিয়ান ভিডিয়ো পেয়েছে কয়েক ঘণ্টার মধ্যেই। অনুরাগীরা তাঁর দ্রুত সুস্থতা কামনা করছেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla