Vijay Deverakonda: অনন্যা না রশ্মিকা, শেষমেশ কার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বিজয় দেবেরাকোন্ডা?

Celeb Relationship Status: বিজয় দেবেরাকোন্ডা একটা সময় মুম্বইয়ে এসে কাজ পাননি। তাও ৬-৭ বছর আগের ঘটনা।

Vijay Deverakonda: অনন্যা না রশ্মিকা, শেষমেশ কার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বিজয় দেবেরাকোন্ডা?
বিজয় দেবেরাকোন্ডা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2022 | 5:36 PM

অনেকদিন থেকেই কানাঘুষো শোনা যাচ্ছিল বলিউডের তারকা সন্তান অনন্যা পাণ্ডের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বিজয় দেবেরাকোন্ডা। প্রাক্তন প্রেমিক ঈশান খট্টরের সঙ্গে বিচ্ছেদের পর অনন্যার সঙ্গে নাকি হালকা অফ-স্ক্রিন রোম্যান্স শুরু হয়েছিল বিজয়ের। দু’জনেই বলিউড ও দক্ষিণের যৌথ উদ্যোগে তৈরি ‘লাইগার’ ছবিতে অভিনয় করেছিলেন নায়ক-নায়িকা জুটি হিসেবে। তাঁদের নিয়ে তৈরি ‘আফৎ’ গানটিও সোশ্যাল মিডিয়ায় ভয়ানক জনপ্রিয় হয়েছিল। সেই ছবিতে কাজ করতে-করতেই নাকি অনন্যা-বিজয় একে-অপরের কাছাকাছি আসতে শুরু করেন। অনন্যাকে পাহারা দিয়ে রাখতেন বিজয়। সাংবাদিক সম্মেলনেও সেই নিদর্শন পাওয়া গিয়েছে।

একই সঙ্গে শোনা যাচ্ছিল বিজয়ের সঙ্গে নাকি সম্পর্ক রয়েছে রশ্মিকা মান্দানার। অর্থাৎ, ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবির নায়িকার। যদিও এ সব গুঞ্জনকে ফুৎকারে উড়িয়ে দিয়েছেন করণ জোহর। তিনিই জানিয়েছেন বিজয় দেবেরাকোন্ডার রিলেশনশিপ স্টেটাস।

করণ জানিয়েছেন, বিজয় দেবেরাকোন্ডা এক্কেবারে সিঙ্গল। তাঁর সঙ্গে কারও সম্পর্ক তৈরি হয়নি। তিনি কারও সঙ্গে সম্পর্কে নেই। অনন্যা ও রশ্মিকার সঙ্গে যা-যা শোনা গিয়েছে, সেটা কেবলই রটনা। কোনওই সত্যতা নেই।

এদিকে বিজয় দেবেরাকোন্ডা এই মুহূর্তে সকলের চাহিদার তালিকায় এক নম্বরে বিরাজ করছেন। বলিউড, দক্ষিণের নায়িকারাও তাঁর অনুরাগী। সারা আলি খান, জাহ্নবী কাপুররা তাঁর জন্য মুগ্ধ। সকলেই বিজয়কে পছন্দ করেন খুব। ঠিক এরকমই উন্মাদনা তৈরি হয়েছিল অভিনেতা কার্তিক আরিয়ানের জন্য।

বিজয় দেবেরাকোন্ডা একটা সময় মুম্বইয়ে এসে কাজ পাননি। তাও ৬-৭ বছর আগের ঘটনা। বাসে করে মুম্বইয়ে এসেছিলেন তিনি। সকলেই তাঁকে নাকচ করেছিলেন। এক বন্ধুর বাড়িতে ছিলেন দু’রাত। তারপর মন খারাপ করে ফিরে গিয়েছিলেন নিজ জায়গায়। দক্ষিণই তাঁকে ব্রেক দেয়। মুক্তি পায় ‘অর্জুন রেড্ডি’র মতো ছবিও। সেই ‘অর্জুন রেড্ডি’ থেকে রিমেক তৈরি হয়। মুক্তি পায় বলিউড ছবি ‘কবীর সিং’।