Katrina Kaif: ক্যাটরিনার জীবনে আজ বিশেষ দিন, ভক্তদের দিলেন দারুণ এক খবর

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: বিহঙ্গী বিশ্বাস

Updated on: Jan 23, 2023 | 3:03 PM

Katrina Kaif: গত মাসেই বিয়ের এক বছর পূর্ণ করেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ২০১৮ সাল। মুক্তি প্রায় ভিকি কৌশলের ছবি ‘মনমারজিয়া’।

Katrina Kaif: ক্যাটরিনার জীবনে আজ বিশেষ দিন, ভক্তদের দিলেন দারুণ এক খবর
ক্যাটরিনা।

আজ অর্থাৎ সোমবার ক্যাটরিনা কাইফের জীবনে এক বিশেষ দিন। ভক্তদের দিলেন দারুণ এক খবর। খুশি তাঁর ভক্তরাও। এতদিন ধরে যা চেয়েছিলেন তা পূর্ণ হল অবশেষে। নিউএজে ইনস্টাগ্রামের মত অন্যতম প্রধান জনসংযোগকারী প্ল্যাটফর্মে তিনি পার করে ফেললেন ৭০ মিলিয়ন ইউজার। অর্থাৎ সারা বিশ্ব এতজন মানুষ অনুসরণ করেন ক্যাটরিনাকে। এক মিষ্টি ছবি শেয়ার করে ক্যাটরিনা লিখেছেন, “এই ভাবে তোমাদের দিকে তাকিয়ে আছি। আমার ৭০ মিলিয়ন ইনস্টা পরিবার।” সকলেই শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে। ৭০ মিলিয়ন পার করা কি মুখের কথা? অন্যদিকে জনপ্রিয়তার নিরিখে স্বামী ভিকি কিন্তু খানিক পিছিয়েই। তাঁর ইনস্টাগ্রামে অনুরাগীর সংখ্যা ১৫ মিলিয়নের কাছাকাছি। তবে তাই বলে তাঁদের রোম্যান্স একেবারেই অটুট।

গত মাসেই বিয়ের এক বছর পূর্ণ করেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ২০১৮ সাল। মুক্তি প্রায় ভিকি কৌশলের ছবি ‘মনমারজিয়া’। ওই ছবির ট্রেলারে ভিকিকে দেখেই মুগ্ধ হন ক্যাটরিনা। তাঁর কথায়, “আমার মনে আছে প্রযোজক আনন্দ এল রাই আমায় ‘মনমারজিয়া’ ছবির একটি প্রোমো দেখিয়েছিলেন। আমি দেখেই তাঁকে জিজ্ঞাসা করি ‘এই ছেলেটি কে’? আমি দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলাম। এত সাবলীন একজন অভিনেতা। এত নিখুঁত একজন মানুষ।” ইন্ডাস্ট্রিতে বহুদিন কাটান ক্যাটরিনা বুঝেছিলেন ভিকির মধ্যে ট্যালেন্ট রয়েছে। এরপর যে কোথা থেকে কী হয়ে গেল, তা তাঁরা নিজেরাই জানেন না।

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

প্রসঙ্গত, তাঁদের বিয়ের ঘোষণার সঙ্গে সঙ্গেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছিলেন নিন্দা। অনেকেই দাবি করেছিলেন এই সম্পর্ক বুঝি টিকবে না। অনেকে আবার আখ্যা দিয়েছিলেন ‘পাব্লিসিটি স্টান্ট’ হিসেবে। কিন্তু এখনও পর্যন্ত দিব্যি রয়েছেন তাঁরা। কেটে গেল গোটা এক বছরও আগামী দিনগুলোতেও একইও ভাবে দুজন দুজনের পাশে থেকে যেতে চান।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla