Viral Alia-Ranbir Wedding: হুজুগে কলকাতা! নিজের মতো করে বিয়ে দিয়েছে আলিয়া-রণবীরের, পেটে খিল কে আটকায়!

Alia-Ranbir Marriage: এ এক অন্য কলকাতা। হাসতে-হাসতে দম ফেলতে পারবেন না। নেটিজ়েনরা বলছে, এও হয় নাকি!

Viral Alia-Ranbir Wedding: হুজুগে কলকাতা! নিজের মতো করে বিয়ে দিয়েছে আলিয়া-রণবীরের, পেটে খিল কে আটকায়!
আলিয়া-রণবীরের কলকাতার বিয়ে!
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2022 | 7:59 AM

যা নেই ভারতে, তা নেই ভারতে! ‘মহাভারত’ মহাকাব্যের প্রসঙ্গে এমনটাই বলা হয়েছে বারংবার। অর্থাৎ, ভারতে যা কিছু আছে, সবটাই বর্ণিত আছে মহাভারতে। ভারতে যা নেই, মহাভারতেও তা নেই। কলকাতার ক্ষেত্রেও সেই এই কথাই বারংবার প্রযোজ্য। ভারতে যা আছে, কলকাতাতেও তা আছে। কোথায় মুম্বইয়ের জুহুতে কাপুরদের বাস্তু বাড়িতে সানাই বাজছে আলিয়া-রণবীরের বিয়ের। আর কোথায় কলকাতায় তখন ধুম। শহরটা এই জন্যই প্রাণ কেন্দ্র! নিজের মতো করে আলিয়া-রণবীরের বিয়েই দিয়ে দিল! তাও এলাহি আয়োজন করে। আলিয়া-রণবীরের পুতুলকে পরানো হল বেনারসী-ধুতি পাঞ্জাবী। বাঙালি মতেই বিয়ে দিল তাঁদের। আলিয়াকে পিঁড়িতে ঘোরানো হল। রণবীর এলেন ঠেলা রিকশায় চেপে। পুতুলগুলির মুখে পড়ানো হয়েছিল আলিয়া-রণবীরের মাস্ক…

দেখুন ছবি:

এই মজার আয়োজনে হাজির ছিলেন অভিনেত্রী দেবলীনা কুমারও। তিনিও মস্কার করে সোশ্যাল মিডিয়ায় করেছিলেন পোস্ট। ভাবখানা এমন, তিনি রণবীর-আলিয়ার বিয়েতে উপস্থিত।

কলকাতা থেকে কোনও তারকাই আমন্ত্রিত ছিলেন না আলিয়া-রণবীরের বিয়েতে। তবে বাঙালি ফ্যাশন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজ়াইন করা পোশাক পরে বিয়ে করেছেন আলিয়া-রণবীর। আমন্ত্রিত না হয়েও দারুণ মজা করেছেন দেবলীনা। উপরের ছবি দেখেই বুঝে গিয়েছেন নিশ্চয়ই। ছবিতে দেখা যাচ্ছে একটি বিয়ের মণ্ডপে বসে রয়েছেন দেবলীনা। পিছনে আলিয়া-রণবীরের পুতুল। পাশে দাঁড়িয়ে দু’জন মহিলা। তাঁদের পরিয়ে দেওয়া হয়েছে কারিনা কাপুর খান ও করিশ্মা কাপুরের নামের স্যাশ। দেবলীনা নিজেও লাল শাড়িতে দারুণ সেজেছেন। মুখে হাসি লেগে আছে তাঁর। ভাবখানা এমন তিনি সরাসরি রণবীর-আলিয়ার বিয়ের আসর থেকেই ছবি তুলে পোস্ট করেছেন। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “নিন্দুকদের মুখে ছাই দিয়ে আমি গিয়েছিলাম রণবীর-আলিয়ার বিয়েতে।”

আলিয়া-রণবীরের বিয়েকে কেন্দ্র করে কিছুদিন আগে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের সেটে চলেছে রঙ্গ-তামাশা। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন ধারাবাহিকের ভিলেন রাহুল, অর্থাৎ অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। সিরিয়ালের অভিনেতারা আলোচনা করছিলেন কে কীভাবে আলিয়া-রণবীরের বিয়েতে যাবেন।

আরও পড়ুন: Alia-Ranbir Marriage: ২৯ বছরে সাদা শাড়িতেই সাজলেন, গাঙ্গুবাইয়ের সঙ্গে অদ্ভুত যোগ আলিয়ার বিয়ের

আরও পড়ুন: Alia-Ranbir Marriage: নতুন জামাই রণবীরকে শিশুর মতো জড়িয়ে ধরলেন মহেশ, তৈরি শ্বশুর-জামাইয়ের নয়া সিলসিলা

আরও পড়ুন: Alia-Ranbir Wedding: ‘আরআরআর’ ছবির বাজেটের দ্বিগুণ আলিয়া-রণবীরের সম্পতির মোট হিসেব, শুনলে চমকে যাবেন