Lata Mangeshkar ICU: শনিবার রাত থেকেই হাসপাতালে লতা, কোভিডের পাশাপাশি রয়েছে নিউমোনিয়াও

বিগত বেশ কিছু বছর ধরে লতা মঙ্গেশকরের চিকিৎসাত্র দায়িত্ব প্রতীকের কাঁধেই। তিনি সংবাদমাধ্যমকে বলেন, "শনিবার রাতেই ব্রিচ ক্যান্ডিতে ভর্তি করা হয়েছে তাঁকে। হ্যাঁ, কোভিডের পাশাপাশি তিনি নিউমোনিয়াতেও আক্রান্ত।"

Lata Mangeshkar ICU: শনিবার রাত থেকেই হাসপাতালে লতা, কোভিডের পাশাপাশি রয়েছে নিউমোনিয়াও
লতা মঙ্গেশকর।

৯২-এর কোকিলকন্ঠী এই মুহূর্তে মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি। তাঁর দ্রুত আরোগ্য কামনায় সকাল থেকেই এক মনে প্রার্থনা করছেন দেশবাসী। এরই মধ্যে সর্বভারতীয় সংবাদমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’ কথা বলেছিল লতা মঙ্গেশকর যে চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন সেই চিকিৎসক প্রতীক সমধানীর সঙ্গে। তাঁর সঙ্গেই কথা বলে জানা গিয়েছে শুধু কোভিডেই নয় গায়িকা নিউমোনিয়াতেও আক্রান্ত।

বিগত বেশ কিছু বছর ধরে লতা মঙ্গেশকরের চিকিৎসাত্র দায়িত্ব প্রতীকের কাঁধেই। তিনি সংবাদমাধ্যমকে বলেন, “শনিবার রাতেই ব্রিচ ক্যান্ডিতে ভর্তি করা হয়েছে তাঁকে। হ্যাঁ, কোভিডের পাশাপাশি তিনি নিউমোনিয়াতেও আক্রান্ত।” যদিও বর্ষীয়ান গায়িকাকে নিয়ে এর চেয়ে বেশি কিছু বলতে চাননি তিনি।

যদিও তাঁর শারীরিক অবস্থার কথা প্রসঙ্গে সংবাদ সংস্থা এএনআইয়ের কাছে মুখ খুলেছেন লতার ভাইঝি। তাঁর কথায়, “উনি ভাল আছে। বয়সের কথা ভেবেই তাঁকে আইসিইউতে রাখা হয়েছে। এমতাবস্থায় আমাদের প্রাইভেসিকে সম্মান দিন। আর দিদির জন্য প্রার্থনা করুন। ” এর আগে ২০১৯ সালে শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল লতাকে। তবে সে সময় তিনি সুস্থ হয়ে বাড়ি ফেরেন। গত সেপ্টেম্বরেই ৯২তম জন্মদিন পালন করেছেন লতা মঙ্গেশকর। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। তিনি দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরুন– আপাতত এই কামনাই করে চলেছেন সারা বিশ্বে ছড়িয়ে থাকা তাঁর অগুনতি ভক্ত।

আরও পড়ুন- Darshana Banik: নাগার্জুন ও নাগা চৈতন্যের বং কানেকশন, সৌজন্যে অভিনেত্রী দর্শনা

Click on your DTH Provider to Add TV9 Bangla