Darshana Banik: নাগার্জুন ও নাগা চৈতন্যের বং কানেকশন, সৌজন্যে অভিনেত্রী দর্শনা

টিভিনাইন বাংলাকে আপনাকে আগেই জানিয়েছিল, এই প্রথমবার ওই দুই সুপারস্টারের সঙ্গে কাজ করতে চলেছে দর্শনা বণিক। সেই উপলক্ষেই ছবির মিউজিক্যাল নাইটে তোলা হয়েছে ওই ফ্রেম।

Darshana Banik: নাগার্জুন ও নাগা চৈতন্যের বং কানেকশন, সৌজন্যে অভিনেত্রী দর্শনা
নাগার্জুন ও নাগা চৈতন্যের বং কানেকশন, সৌজন্যে অভিনেত্রী দর্শনা
Follow Us:
| Edited By: | Updated on: Jan 10, 2022 | 11:54 PM

বাবা ছেলে বসে রয়েছেন পাশাপাশি। দুজনের মুখেই চওড়া হাসি। তবে ফ্রেমের শোভা বাড়িয়েছেন বঙ্গতনয়া। ম্যাজেন্ডা রঙের পোশাকে দুই দক্ষিণী পাশে তিনি উজ্জ্বল। হাসি কাড়ছে মন। হালফিলে দুই দক্ষিণী সুপারস্টার নাগার্জুন ও নাগা চৈতন্যর বং কানেকশন দর্শনাই। ভাবছেন তো, ব্যাপারটা কী?

টিভিনাইন বাংলাকে আপনাকে আগেই জানিয়েছিল, এই প্রথমবার ওই দুই সুপারস্টারের সঙ্গে কাজ করতে চলেছে দর্শনা বণিক। সেই উপলক্ষেই ছবির মিউজিক্যাল নাইটে তোলা হয়েছে ওই ফ্রেম। ছবির  নাম ‘বাঙ্গারাজু’। আদপে একটি ফ্যান্টসি কমেডি। ছবিতে দর্শনার চরিত্রটি একজন অপ্সরার। পরিচালনায় কল্যাণ কৃষ্ণা।

এর আগে নাগার্জুনের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছিলেন তিনি। জানিয়েছিলেন, বাংলার প্রতি নাকি বিশেষ ভালবাসা রয়েছে বছর ৬২-র ওই সুপারস্টারের। শুটিংয়ের প্রথম পর্যায়ে তাঁর ধুতি পরার স্টাইল নিয়েও নাকি দর্শনার সঙ্গে একপ্রস্থ আলোচনা হয়েছে তাঁর। দর্শনার কথায়, “আমি নাগ স্যরকে বলেছিলাম, ‘আপনাদের ধুতি পরার স্টাইলের সঙ্গে আমাদের ধুতি পরার বেশ মিল রয়েছে’…। উনি জানিয়েছিলেন, বাঙালিরা পেছনে একটা কাছা দিয়ে ধুতি পরে, ওঁদের আবার সেটি নেই।”

আর বাংলা খাবার? তারও নাকি বেশ ভক্ত নাগার্জুন। দর্শনার কাছ থেকেই জানা গেল ইলিশ, রসগোল্লা আর মিষ্টি দইয়ের প্রতি বিশেষ টান রয়েছে তাঁর। রামোজির আশেপাশে কোথায় দুর্গাপূজা হয় তা নিয়েও দর্শনাকে খোঁজখবর দিয়েছিলেন তিনি। এর আগেও যদিও দক্ষিণী ছবিতে কাজ করেছেন দর্শনা। তেলুগু ছবি ‘ব্ল্যাক’-এর শুটিংও শেষ। কিন্তু এই ছবি তাঁর কাছে স্পেশ্যাল। গলায় উচ্ছ্বাস মেখেই জানিয়েছিলেন, “নাগ স্যরকে বলেছি আপনার সঙ্গে একটা সেলফি নিতেই হবে। উনি আমারও ভীষণ পছন্দের অভিনেতা।” সেই আবদার অবশ্য পূরণ হয়েছিল তাঁর। শুধু সেলফি নয়, ফ্রেম শেয়ারও চলছে এখন নিত্যদিন।

এক ফ্রেমে তিন তারকা।