‘বাড়িতে শান্তিতে বিশ্রাম নিচ্ছি’, মৃত্যুর ভুয়ো খবরে মুখ খুললেন লাকি

লাকি যে ভাল আছেন, পরিবারের সঙ্গে আছেন, সে খবর সংবাদমাধ্যমে জানিয়েছিলেন নাফিসা। এ বার নিজের মৃত্যুর ভুয়ো খবরে মুখ খুললেন লাকি স্বয়ং।

‘বাড়িতে শান্তিতে বিশ্রাম নিচ্ছি’, মৃত্যুর ভুয়ো খবরে মুখ খুললেন লাকি
লাকি আলি।
Follow Us:
| Updated on: May 06, 2021 | 12:58 PM

করোনা (covid 19) আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন সঙ্গীতশিল্পী (singer) লাকি আলি (Lucky Ali), এ হেন ভুয়ো খবরে সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছিল। সেই খবর গতকাল অর্থাৎ বুধবার একেবারে নস্যাৎ করে দিয়েছিলেন লাকির বন্ধু অভিনেত্রী নাফিসা আলি। লাকি যে ভাল আছেন, পরিবারের সঙ্গে আছেন, সে খবর সংবাদমাধ্যমে জানিয়েছিলেন নাফিসা। এ বার নিজের মৃত্যুর ভুয়ো খবরে মুখ খুললেন লাকি স্বয়ং।

ইনস্টাগ্রাম স্টোরিতে লাকি মজা করে লেখেন, ‘রেস্টিং ইন পিস অ্যাট হোম।’ অর্থাৎ বাড়িতেই শান্তিতে বিশ্রাম নিচ্ছি। তিনি ভুয়ো খবরকে নস্যাৎ করতে লেখেন, ‘হ্যালো, ভুয়ো খবরের জন্য বলছি, আমি বেঁচে আছি। ভাল আছি। বাড়িতে শান্তিতে বিশ্রাম নিচ্ছি। হা হা…। আশা করছি আপনারা সকলে বাড়িতে আছেন। ভাল আছেন। প্রার্থনা করব, এই দুর্যোগে ঈশ্বর আমাদের রক্ষা করুন।’

Lucky-Ali-post

লাকির ইনস্টাগ্রাম স্টোরি।

নাফিসা গতকাল সমবাদমাধ্যমে বলেন, “আমি লাকির সঙ্গে দু-তিন বার চ্যাট করেছি। ও ভাল আছে। ওর কোভিড হয়নি। ওর তো অ্যান্টিবডিও রয়েছে। মিউজিক, কনসার্টের প্ল্যানিংয়ে ব্যস্ত ও। ভার্চুয়াল কনসার্ট নিয়ে আগেও কথা হয়েছে আমাদের। বেঙ্গালুরুতে নিজস্ব ফার্ম হাউজে পরিবারের সঙ্গে রয়েছে লাকি। ওর সঙ্গে কথাও বললাম। সকলে ভাল আছেন।”

গোটা দেশে করোনা পরিস্থিতি প্রতিদিন খারাপ হচ্ছে। প্রতিদিন আক্রান্তের সংখ্যা বাড়ছে। প্রিয়জনকে হারাচ্ছেন বহু মানুষ। হাসপাতালে বেড নেই। অক্সিজেন সংকট। চারিদিকে হাহাকার চলছে। এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়াকে আরও সচেতন হওয়ার অনুরোধ করেছেন নাফিসা। কোনও খবর শেয়ার করার আগে তা একাধিকবার যাচাই করে নেওয়ার অনুরোধ করেন বর্ষীয়ান অভিনেত্রী। এ বার প্রকাশ্যে নিজের কথা বলে অনুরাগীদের আশ্বস্ত করলেন লাকি।

আরও পড়ুন, করোনা জয় করে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অনামিকা সাহা