Megan Fox: ‘একে অপরের রক্ত খাই’, সঙ্গীকে নিয়ে বিস্ফোরক স্বীকারোক্তি মেগান ফক্সের

Megan Fox: তিনি আরও জানান, তাঁদের এই রক্তপানের প্রক্রিয়া ভীষণভাবেই নিয়ন্ত্রিত। তবে মেগানের এই স্বীকারোক্তির পরেই সোশ্যাল মিডিয়ায় উঠেছে তীব্র ঝড়।

Megan Fox: 'একে অপরের রক্ত খাই', সঙ্গীকে নিয়ে বিস্ফোরক স্বীকারোক্তি মেগান ফক্সের
সঙ্গীর সঙ্গে মেগান ফক্স।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 29, 2022 | 9:09 AM

অবাক হয়ে গিয়েছিকেন সকলেই। কেউ বলেছিলেন আজগুবি, কেউ বলেছিলেন এ নিতান্তই ‘কথার কথা’। হলিউড অভিনেত্রী মেগান ফক্স (Megan Fox) প্রেমিক র‍্যাপার মেশিন গান কেলির সঙ্গে বাগদানের খবর শেয়ার করে লিখেছেন, “এবং তারপর আমরা দুজনেই দুজনের রক্ত পান করলাম”। নেটপাড়ায় ‘রক্তপান’-এর ব্যাপারে খটকা যে লাগেনি তা নয়, কিন্তু অনেকেই ব্যাপারটিকে এড়িয়ে গিয়েছিলেন এই ভেবে ‘রক্ত খাওয়া’ আদপে আক্ষরিক অর্থ নয়, তা ভালবাসার ভাবানুবাদ। তবে এতদিন পর মেগান জানালেন আক্ষরিক অর্থেই একে অপরের রক্ত খেয়ে থাকেন তাঁরা। কী ভাবছেন? অতীতের কোনও রক্তখেকো বাদুড়ের আখ্যান। মেগান অবশ্য সে ব্যাখ্যাও দিয়েছেন।

তিনি জানিয়েছেন ধর্মীয় রীতি মেনেই একে অপরের রক্ত পান করে থাকেন তাঁরা। তবে তা কয়েক ফোঁটা। গ্ল্যামার ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে মেগান বলেন, “আমরা দুজনে দুজনের রক্ত খাই এই উক্তি হয়তো কিছু মানুষের মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি করতে পারে। মানুষ হয়তো মনে করতে পারেন আমরা গবলেট বা ‘গেম ইব থ্রোনস’-এর কোনও চরিত্র। তবে জানিয়ে রাখি কয়েক ফোঁটা রক্তই পান করি আমরা। কিন্তু সেটা ধর্মীয় আচার রীতির স্বার্থে।”

তিনি আরও জানান, তাঁদের এই রক্তপানের প্রক্রিয়া ভীষণভাবেই নিয়ন্ত্রিত। তবে মেগানের এই স্বীকারোক্তির পরেই সোশ্যাল মিডিয়ায় উঠেছে তীব্র ঝড়। অনেকেই প্রশ্ন করেছেন সঙ্গীর রক্তপান কোন ধর্মীয় প্রক্রিয়া। কেউ আবার আখ্যা দিয়েছেন ‘ভ্যাম্পায়ার’_এরও। এ বছরের জানুয়ারিতেই বাগদানের ঘোষণা করেনছিলেন মেগান ও কেলি। বর্তমানে একসঙ্গে সুখে আছেন তাঁরা। তবে এই রক্তপানের প্রক্রিয়াই যেন কোথাও গিয়ে ভক্তমনে ঘটাচ্ছে ছন্দপতন।

আরও পড়ুন- Prabhat Roy’s Wife: শেষের দিনগুলো কেটেছে চরম কষ্টে, প্রয়াত পরিচালক প্রভাত রায়ের স্ত্রী