Prabhat Roy’s Wife: শেষের দিনগুলো কেটেছে চরম কষ্টে, প্রয়াত পরিচালক প্রভাত রায়ের স্ত্রী

Prabhat Roy: পরিচালক ও তাঁর স্ত্রী ছিলেন নিঃসন্তান। তাঁর মুখাগ্নি করেন প্রভাত রায়ের ভাইপো দীপঙ্কর রায়।

Prabhat Roy's Wife: শেষের দিনগুলো কেটেছে চরম কষ্টে, প্রয়াত পরিচালক প্রভাত রায়ের স্ত্রী
কার্যত ভেঙে পড়েছেন পরিচালক।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 29, 2022 | 9:04 AM

কার্যত একা হয়ে পড়লেন পরিচালক প্রভাত রায়। প্রয়াত তাঁর স্ত্রী জয়শ্রী রায়। দীর্ঘ ছয় মাস ধরেই ভুগছিলেন অসুস্থতায়। শেষের দিনগুলি কেটেছিল চরম কষ্টে। দীর্ঘ ৬ মাস রোগভোগের পর অবশেষে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এই খারাপ খবর শেয়ার করেছেন পরিচালক নিজেই। জানা গিয়েছে, পা ভেঙে গিয়েছিল জয়শ্রী দেবীর। হাড় জোড়া দিতে অস্ত্রোপচার করে তাতে বসানো হয়েছিল প্লেট। কিন্তু প্লেট খুলে গিয়ে তা থেকে সেপটিক হয়ে যায়।

পরিচালক ও তাঁর স্ত্রী ছিলেন নিঃসন্তান। তাঁর মুখাগ্নি করেন প্রভাত রায়ের ভাইপো দীপঙ্কর রায়। অল্প কিছু সংখ্যক আত্মীয় পরিজন নিয়ে সাঙ্গ হয় শেষকৃত্য। স্ত্রীকে হারিয়ে কার্যত ভেঙে পড়েছেন পরিচালক। বাংলা সিনেমা জগতে প্রভাত রায় উজ্জ্বল নক্ষত্র। বাংলা সিনেমাকে দিয়েছেন বহু হিট ছবি। এর মধ্যে উল্লেখযোগ্য শ্বেত পাথরের থালা, লাঠি সহ কালজয়ী সিনেমা। পেয়েছেন জাতীয় পুরস্কারও। বহু অভিনেতাকে প্রায় হাতে ধরে তৈরি করেছেন তিনিই। আর এই পুরো কর্মকাণ্ডে তাঁর সব সময়ের সঙ্গী ছিলেন স্ত্রীই। সেই মানুষটির এই চলে যাওয়ায় শোকস্তব্ধ গোটা পরিবার।

শেষের কিছু মাস বাড়ি-হাসপাতাল করেই কেটেছে পরিচালকের। অসুস্থতার কারণে স্ত্রীকে মাঝেমধ্যেই ভর্তি করতে হত হাসপাতালে। যদিও সেই দায়িত্ব থেকে এখন ‘ছুটি’। তবু মানুষটিকে সুস্থ না করতে পারার আক্ষেপ নিয়েই কষ্ট বুকে চেপে আগামী দিনের দিকে তাকিয়ে পরিচালক। একাকীত্ব গ্রাস করছে তাঁকে। এই শোক তিনি দ্রুত কাটিয়ে উঠুন, এমনটাই চাইছেন তাঁর আত্মীয় ও ইন্ডাস্ট্রির সহকর্মীরা।

আরও পড়ুন- MMS Scandal: সঙ্গমের ভিডিয়ো ফাঁস গায়িকার, তোলপাড় ভক্তমহলে, তিনি কী বললেন?