Celeb Neighbours: রজনীকান্তের পড়শি হতে চলেছেন কোন অভিনেত্রী?

সেই এলাকায় বাড়ি রয়েছে রজণীকান্ত, এমনকী তাঁর জামাই ও আর এক দক্ষিণী সুপারস্টার ধনুশেরও।

Celeb Neighbours: রজনীকান্তের পড়শি হতে চলেছেন কোন অভিনেত্রী?
নয়নতারার নতুন বাড়ি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 26, 2021 | 8:02 PM

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। অ্যাটলির ছবিতে শাহরুখ খানের বিপরীতে কাস্ট করা হয়েছে তাঁকে। সেটিই হতে চলেছে নয়নতারার কেরিয়ারের বলিউড ডেবিউ। কেরিয়ারের সেরা সময়ে দাঁড়িয়ে আছেন নয়নতারা। এখন আবার শোনা যাচ্ছে, চেন্নাইয়ের বিশালবহুল এলাকা পোয়েস গার্ডেনে বাড়ি কিনেছেন তিনি। তাঁর পড়শি স্বয়ং রজনীকান্ত।

বিগত বেশ কিছু ছবিতে দারুণ অভিনয় করেছেন নয়নতারা। দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যাচ্ছে, এই কারণেই নাকি পারিশ্রিক বেড়েছে নয়নতারার। সেই সঙ্গে স্বপ্নপূরণের কাছাকাছিও চলে এসেছেন তিনি। জীবনযাত্রায় এসেছে পরিবর্তন। পোয়েস এলাকায় বাড়ি কেনার ইচ্ছা তাঁর বহুদিনের। তাই কেরিয়ারের এই সময়ে দাঁড়িয়ে মনের মতো বাড়ি কিনে সেই শখ মেটালেন অভিনেত্রী। সেই এলাকায় বাড়ি আছে রজণীকান্ত, এমনকী তাঁর জামাই আর এক দক্ষিণী সুপারস্টার ধনুশেরও।

View this post on Instagram

A post shared by nayanthara? (@nayantharaaa)

খবর পাওয়া গিয়েছে, পোয়েস এলাকায় একটি সুসজ্জিত ফোরবিএইচকে অ্যাপার্টমেন্ট কিনেছেন নয়নতারা। সামনেই একটি শুভদিন দেখে গৃহপ্রবেশ করবেন নয়নতারা। শোনা যাচ্ছে, ছবির কাজ কিছুটা এগিয়ে খুব তাড়াতাড়ি প্রেমিক ভিগনেশ শিবনকে বিয়ে করবেন অভিনেত্রী। তারপরই নাকি নতুন বাড়িতে পাকাপাকিভাবে থাকতে শুরু করবেন নয়নতারা।

কিছুদিন আগেই নিজের ৩৭তম জন্মদিন পালন করলেন নয়নতারা। সোশ্যাল মিডিয়া ভেসেছিল শুভেচ্ছাবার্তায়। ‘কাথু বাকুলা রেন্ডু কাদাল’ ছবির সেটে পালন করেন জন্মদিন। প্রেমিক ভিগনেশও উপস্থিত ছিলেন সেখানে। উপস্থিত ছিলেন সামান্থা রুথ প্রভু ও বিজয় সেতুপতিও।

আরও পড়ুন: Raj Kapoor-Lata Mangeshkar: রাত ১টায় লতা মঙ্গেশকরকে ফোন করে কী বলেছিলেন রাজ কাপুর?