বেবিবাম্প আড়ালের জন্যই ঢিলেঢোলা শার্টে নেহা? সাম্প্রতিক ছবি উস্কে দিল মা হওয়ার জল্পনা

Neha Kakkar : দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় মাইলস্টোন ছুঁয়েছেন নেহা। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা দাঁড়িয়েছে ৬০ মিলিয়ন, যা দীপিকা অথবা আলিয়ার থেকেও বেশি। এরই মধ্যে নেহা কি শোনাতে চলেছেন আরও এক খুশির খবর?

  • Publish Date - 9:43 pm, Thu, 22 July 21 Edited By: বিহঙ্গী বিশ্বাস
বেবিবাম্প আড়ালের জন্যই ঢিলেঢোলা শার্টে নেহা? সাম্প্রতিক ছবি উস্কে দিল মা হওয়ার জল্পনা
নেহা-রোহন

নেহা কক্কর, বলিপাড়ার অন্যতম জনপ্রিয় গায়িকা। সাম্প্রতিক জল্পনা নেহা নাকি মা হতে চলেছেন। চলছে লাগাতার গুঞ্জন। তার পিছনে অবশ্য বেশ কিছু কারণও রয়েছে।

এক রিয়ালিটি শো’র বিচারক হিসেবে অংশ নিয়েছিলেন নেহা। কিন্তু মাঝপথে সেই শো তিনি ছেড়েছেন। তাঁর বদলে বিচারকের জায়গা নিয়েছেন নেহার দিদি সোনু কক্কর। নেহা কেন হঠাৎ করে বিচারকের পদ ছাড়লেন তা নিয়ে জল্পনা চলছিলই। এরই মধ্যে দিন কয়েক আগে নেহা তাঁর স্বামী রোহনপ্রীতের সঙ্গে মুম্বইয়ের রাস্তায় পাপারাৎজির হাতে ক্যামেরাবন্দী হন। নেহা পরেছিলেন ঢিলাঢোলা জামা। সেই ছবি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ মনে করছেন বেবি বাম্প ঢাকার জন্যই নেহার এই ‘রূপ’।


জল্পনার আরও কারণ রয়েছে। নেহার ইনস্টাগ্রাম বিগত বেশ কিছু দিন ধরে লক্ষ্য করেছেন? ভাল করে অনুসন্ধান করলে দেখা যাবে যে যে ছবি তিনি পোস্ট করেছেন প্রায় সব ক’টাতেই কখনও বালিশ দিয়ে আড়াল করছেন পেট, আবার কখনও বা সালোয়ারের ওড়নায় ঢাকা শরীর। কেন? পোশাক নিয়ে নেহার এ হেন ছুঁৎমার্গ তো আগে ছিল না তাঁর– প্রশ্ন তুলছেন নেটিজেনরা। সম্প্রতি স্বামীর সঙ্গে নেহা যে ছবি শেয়ার করেছেন তাতেও দেখা যাচ্ছে ওই একই চিত্র। বেগুনি সালোয়ার দিয়ে আড়াল শরীর, নেহা চুপ। চুপ স্বামী রোহনও। কিন্তু গসিপ কি এত সহজে থামানো যায়? সুতরাং জল্পনা চলছেই।

দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় মাইলস্টোন ছুঁয়েছেন নেহা। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা দাঁড়িয়েছে ৬০ মিলিয়ন, যা দীপিকা অথবা আলিয়ার থেকেও বেশি। এরই মধ্যে নেহা কি শোনাতে চলেছেন আরও এক খুশির খবর? উত্তরের আশায় তাঁর অনুরাগীরা…।

 

View this post on Instagram

 

A post shared by yogen shah (@yogenshah_s)

আরও পড়ুন-বিস্ফোরক অভিযোগ: গ্রেফতারি এড়াতে ক্রাইম ব্রাঞ্চকে ২৫ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন রাজ কুন্দ্রা!

 

Click on your DTH Provider to Add TV9 Bangla