Reality Show: অডিশন দিতে এসে নিরাশ আয়ুষ্মান-নেহা, ইন্ডিয়ান আইডল ফিরিয়ে ছিল তাঁদের দরজা থেকেই

Ayushmann Khurrana: অনেকেই মনে করেন রিয়ালিটি শো থেকে ছিটকে যাওয়া বা সেখানে সুযোগ না পাওয়া মানে তার স্বপ্ন সেখানেই ইতি হয়ে যাওয়া।

Reality Show: অডিশন দিতে এসে নিরাশ আয়ুষ্মান-নেহা, ইন্ডিয়ান আইডল ফিরিয়ে ছিল তাঁদের দরজা থেকেই
Follow Us:
| Edited By: | Updated on: Nov 20, 2022 | 12:35 PM

ইন্ডিয়ান আইডলে এসে অতীতের কোন গোপন রহস্য ফাঁস করলেন আয়ুষ্মান খুরানা? বেশ কয়েক বছর ধরে টেলিভিশনের পর্দায় রিয়ালিটি শো-এর রমরমা বাজার।। একদিকে যেমন দর্শকমহলে তার চাহিদা তুঙ্গে, তেমনই বিভিন্ন প্রতিযোগীদেরও নতুন প্লাটফর্ম নতুন পরিচিতি করে দিচ্ছে এই রিয়ালিটি শোগুলি। সেই সুবাদেই দিন দিন প্রতিযোগিতা যেন বেড়েই চলেছে। তবে সবার ক্ষেত্রে কি বিচারটা একটি মাত্র গানের নিরিখে সঠিক হয়? হয়তো নয়। আবার অনেকেই রয়েছেন যাঁরা বাতিলের পর নিজেকে গড়ে পিঠে তৈরি করে নেয়। এই দুই ক্ষেত্রেই প্রতিযোগীদের ভবিষ্যতের সম্ভাবনা কিন্তু উজ্জ্বলই থাকে। কোন রিয়ালিটি শো থেকে বাদ পড়ে যাওয়া বা সুযোগ না পাওয়া মানেই যে থেমে যাওয়া বা তার ভবিষ্যৎ অন্ধকার, এ তথ্য সত্য নয়। এবার তারই প্রমাণ দিলেন অভিনেতা।

হয়তো সেই দিনের জন্য বা বিচারকের বিচক্ষণতায় সেই মুহূর্তে তার গানটি সঠিক হয়নি বা সে নিজের সেরাটা দিয়ে উঠতে পারেনি। এমনটাও তো হতে পারে। যার ফলে এমন বেশ কিছু নাম আজকে তারকাদের তালিকায় লিখিত রয়েছে, যাঁরা একসময় এই রিয়ালিটি শো থেকে ফিরে গিয়েছিলেন। সেরার শিরোপা পাননি খোদ অরিজিৎ সিং-ও। এবার সেই তালিকায় নাম লেখালেন আয়ুষ্মান খুরানা ও নেহা কক্কার। সম্প্রতি ইন্ডিয়ান আইডলের একটি প্রোমো নেটপাড়ায় হয়ে উঠল ভাইরাল। যেখানে অ্যান অ্যাকশন হিরো ছবির প্রমোশনে উপস্থিত হয়েছিলেন আয়ুষ্মান খুরানা। বিচারকের আসনে বসে থাকা নেহা কাক্কারের সঙ্গে তার এক পুরনো স্মৃতি তিনি এদিন ভাগ করে নেন দর্শকদের সঙ্গে।

অভিনেতার কথায়, গান তাঁর কেরিয়ারের বর্তমানে একটি ছোট্ট অঙ্গ হয়ে উঠেছে। তবে একটা সময় তিনি যে গানকে নিজের পেশা হিসেবে গ্রহণ করতে পিছপা হননি, তার প্রমাণ দিল এই অতীতের কাহিনি। একবার তিনি ও নেহা কাক্কার দুজনেই নাকি ইন্ডিয়ান আইডলের অডিশন দিতে এসেছিলেন। সেদিন বিচারকের রায় তারা দুজনেই সফল হতে পারেননি। একই দিনে দু’জনকে ফেরানো হয় ইন্ডিয়ান আইডলের দরজা থেকে। এরপর সেখান থেকে দুজনে একই ট্রেনে রওনা দিয়েছিলেন, মুম্বাই থেকে দিল্লির পথে। আর আজ নেহা, এখানকার বিচারক আর তিনি তারই শো-তে অতিথি হয়ে এসেছেন। সত্যিই এই তথ্য বেশ গুরুত্বপূর্ণ। গুরুত্বপূর্ণ এই কারণেই, অনেকেই মনে করেন রিয়ালিটি শো থেকে ছিটকে যাওয়া বা সেখানে সুযোগ না পাওয়া মানে তার স্বপ্ন সেখানেই ইতি হয়ে যাওয়া। যদি তাই সত্যি হয় তবে এবার আয়ুষ্মান ও নেহা কাক্কার প্রমাণ করে দিলেন ইচ্ছে থাকলে স্বপ্নে উড়ান সত্যিই সম্ভব।