Prabhas Controversy: হিন্দি উচ্চারণের জেরে বারবার ট্রোলড প্রভাস, সাফাইয়ে এ কী বললেন সুপারস্টার?

Prabhas: এবার আর চুপ করে থাকা নয়। নিজেই জানালেন প্রভাস, কেন তিনি এমনভাবে হিন্দি বলে থাকেন!

Prabhas Controversy: হিন্দি উচ্চারণের জেরে বারবার ট্রোলড প্রভাস, সাফাইয়ে এ কী বললেন সুপারস্টার?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2022 | 4:05 PM

দক্ষিণী স্টারেরা এখন কেবল দক্ষিণের গণ্ডিতে সীমাবদ্ধ নেই। পাল্লা দিয়ে বলিউডের দর্শকদেরও নিজের ঝুলিতে টানতে মরিয়া। একের পর এক দক্ষিণী ছবি বর্তমানে মুক্তি পাচ্ছে হিন্দিতেও। না, অন্য স্টারদের দিয়ে ডাবিং-ও নয়। সরাসরি নিজেরাই এবার হিন্দিতে ডাব করছেন ছবি। সম্প্রতি আরআরআর-এর ক্ষেত্রে রাম চরণ ও জুনিয়র এনটিআর একইভাবে ছবি ডাব করেছেন। যদিও পুষ্পার ক্ষেত্রে হিন্দিতে দক্ষিণী টান এড়াতেই ডাবিং-এর ঝুঁকি নেননি আল্লু অর্জুন। তবে প্রভাস একাধিকবার হিন্দি বলার চেষ্টাও করেন ও ডাবিংও করে থাকেন। যার জেরে একাধিকবার তাঁকে বিতর্কের শিকার হতে হয়েছে। কখনও সোশ্যাল মিডিয়ায় ট্রোলের ঝড়, কখনও আবার প্রকাশ্যেই বিতর্ক উষ্কে একাধিকবার চরম ব্যঙ্গের শিকার হয়ে থাকেন প্রভাস।

তবে ইংরেজি নয়, জাতীয় স্তরের অনুষ্ঠানে আসলে তিনি মাঝে মধ্যেই হিন্দি বলে থাকেন। তাতেই বেজায় সমস্যার মুখে পড়তে হয় তাঁকে। তবে না, এবার আর চুপ করে থাকা নয়। নিজেই জানালেন প্রভাস, কেন তিনি এমনভাবে হিন্দি বলে থাকেন! তাঁর যুক্তিতে ছোট থেকেই তিনি হিন্দি সিনেমা দেখে বড় হয়েছেস হিন্দি গান শুনে বড় হয়েছেন, কিন্তু তাঁর পরিবারে হিন্দি ভাষা ব্যবহার করা হয় না। পাশাপাশি তাঁর ভাষায় রয়েছে হায়দ্রাবাদী টান, যার ফলে এভাবেই তিনি হিন্দি বলে থাকেন।

বর্তমানে হাতে একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন প্রভাস। সাহো জনপ্রিয় হওয়ার পর রাধে শ্যাম নিয়ে আশাবাদী ছিলেন অভিনেতা। তবে ছবির ক্ষেত্রে অতিরিক্ত গ্রীনস্ক্রিনের ব্যবহার, অতিরিক্ত কল্পকথায় দর্শকদের মনে জায়গা করতে সক্ষম হয়নি। যদিও প্রভাস এর দায় সম্পূর্ণ অর্থে ছবির গল্পের ওপর ঠেলে দিয়েছে। তবে আগামীতে তিনি আর কোনও রকমের ঝুঁকি নিতেই প্রস্তুত নন। সেই কারণেই এখন নয়া অ্যাকশনে ঝড় তুলতে চলেছেন প্রভাস।