Preity Zinta Birthday Bash: ন্যাপি পালটে, বোতল স্টেরিলাইজ় করে জন্মদিন পালন প্রীতির, মাতৃত্ব ও জন্মদিন যেন সমান্তরাল

গত বছর সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের জন্ম দিয়েছেন প্রীতি ও জিন।

Preity Zinta Birthday Bash: ন্যাপি পালটে, বোতল স্টেরিলাইজ় করে জন্মদিন পালন প্রীতির, মাতৃত্ব ও জন্মদিন যেন সমান্তরাল
স্বামী জিন গুডএনাফ ও প্রিয়জনদের সঙ্গে প্রীতি জ়িনটার জন্মদিন পালন।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2022 | 4:06 PM

৩১ জানুয়ারি ছিল বলিউডের ‘ডিম্পল গার্ল’ অভিনেত্রী প্রীতি জ়িনটার জন্মদিন। ৪৭ বছর বয়সে পা দিলেন প্রীতি। লস অ্যাঞ্জেলেসের বাড়িতে স্বামী জিন গুডএনাফ ও অন্যান্য প্রিয়জনদের সঙ্গে জমিয়ে জন্মদিন পালন করলেন প্রীতি। ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাঁর জন্মদিনের কিছু ঝলক। সম্প্রতি সন্তানদের জন্ম দিয়েছেন প্রীতি ও জিন। তাই তাদের প্রতিপালনেই কেটেছে জন্মদিন। গত বছর সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের জন্ম দিয়েছেন প্রীতি ও জিন।

View this post on Instagram

A post shared by Preity G Zinta (@realpz)

প্রীতির জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন তাঁর ভাই মনীষ জ়িনটা, মা নীলপ্রভা জ়িনটা। অকার ইয়োলো জগার্স ও একই রঙের হুডি দেওয়া জ্যাকেট পরেছিলেন প্রীতি। প্রথম ছবিতেই দেখা যায় জিন তাঁর প্রিয়তমা স্ত্রীকে কেক খাইয়ে দিচ্ছেন। পরবর্তী ছবিগুলিতে পরিবারের প্রিয়জনদের সঙ্গে সেলফি পোস্ট করেছেন প্রীতি।

View this post on Instagram

A post shared by Preity G Zinta (@realpz)

অনুরাগীদের ধন্যবাদ জানিয়ে ক্যাপশনে প্রীতি লিখেছেন, “আমাকে জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য আপনাদের সকলকে অনেক অনেক ধন্যবাদ জানাতে চাই। এই জন্মদিন অন্যবারের মতো একেবারেই নয়। আমরা বাড়িতেই ছিলাম। বেশিরভাগ সময়েই বাচ্চাদের পরিষ্কার করে, ওদের দুধের বোতল স্টেরিলাইজ় করে, ন্যাপি পালটেই কাটিয়ে দিয়েছি আমি।”

সত্যি বলতে কি এবারের জন্মদিনে মাতৃত্বের আলাদা স্বাদ পেয়েছেন প্রীতি। তিনি তো এখন একা নন। সন্তানরা রয়েছে। মা হওয়ার পর এটাই প্রীতির প্রথম জন্মদিন পালন বলা যেতে পারে। সন্তানরা সারাক্ষণই তাঁকে ব্যস্ত রেখেছিল। নিজের পোস্টে সবটাই ব্যক্ত করেছেন প্রীতি। বোঝাই যায়, মাতৃত্ব পুরোদমে উপভোগ করেছেন অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Rikoo Shama (@rikoo04)

প্রীতি ছবি পোস্ট করার পর কমেন্ট সেকশনে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বলিবাসিন্দারাও। সুজ়ান খান, মনীষা কৈরালা, দিয়া মির্জারা বলেছেন ‘হ্যাপি বার্থ ডে’। প্রীতির পরম বন্ধু রিকু শর্মা আরও অনেক ছবি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামেও।

আরও পড়ুন: Internationally Acclaimed Not Popular Indian Films: পেয়েছে আন্তর্জাতিক সম্মান, কিন্তু জনপ্রিয় নয় এই ৯টি ছবি

আরও পড়ুন: Twinkle Khanna: কেন বাধ্য হয়েই অভিনয় করতে রাজি হয়েছিলেন টুইঙ্কল?

আরও পড়ুন: Deepika-Janhvi: দীপিকাকে ঠকালেন জাহ্নবী, প্রকাশ্যে প্রশ্ন করলেন দীপিকা