Twinkle Khanna: কেন বাধ্য হয়েই অভিনয় করতে রাজি হয়েছিলেন টুইঙ্কল?

অভিনয় ছেড়েছেন অনেকদিন হল। এখন নিয়মিত বই লেখেন অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কল। মন দিয়ে সংসার করেন তিনি।

Twinkle Khanna: কেন বাধ্য হয়েই অভিনয় করতে রাজি হয়েছিলেন টুইঙ্কল?
মা ডিম্পল কাপাডিয়ার সঙ্গে টুইঙ্কল খান্না।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2022 | 12:12 AM

ভারতের প্রথম সুপারস্টার রাজেশ খান্নার মেয়ে। মা ডিম্পল কাপাডিয়া। তিনি একাকী মা। মেয়েকে একা হাতে মানুষ করা চাট্টিখানি কথা নাকি। তার উপর তাঁরা আবার তারকা। তাই মাকে একপ্রকার সাহায্য করতেই সিনেমায় অভিনয় করতে হয়েছিল টুইঙ্কলকে। নিজেই সেই কথা জানিয়েছেন টুইঙ্কল। অভিনয় ছেড়েছেন অনেকদিন হল। এখন নিয়মিত বই লেখেন অক্ষয় কুমারের স্ত্রী আর মন দিয়ে সংসার করেন।

অভিনেত্রী হতে চাননি কোনওদিনই। মনে তেমন কোনও বাসনাও ছিল না। কিন্তু বাধ্য হয়েই অভিনয় করতে হয়েছিল টুইঙ্কলকে। টুইক ইন্ডিয়া প্ল্যাটফর্মে করিনা কাপুর খানের সঙ্গে একটি চ্যাটে সেই কথা নিজে মুখে স্বীকার করে নিয়েছেন টুইঙ্কল খান্না। মা ডিম্পল ছিলেন সিঙ্গল মা। মায়ের উপর সংসার চালানোর চাপ ছিল। মাকে সাহায্য করতেই অভিনয়ে আসা তাঁর।

শোতে করিনা ও টুইঙ্কল দু’জনেই স্বীকার করে নিয়েছেন অভিনয় করা সহজ বিষয় নয়। এদিকে করিনা অভিনয় করতে চেয়েছিলেন। পরিবারের সকলকে রাজি করিয়ে তিনি এই পেশায় এসেছেন। অনুপ্রেরণা ছিলেন দিদি করিশ্মা। কিন্তু টুইঙ্কলের ক্ষেত্রে বিষয়টি একেবারেই উলটো।

১৯৭৩ সালে রাজেশ খান্নাকে ভালবেসে বিয়ে করেছিলেন ডিম্পল। ৯ বছর সংসার করার পর ১৯৮২ সালে তাঁদের ছাড়াছাড়ি হয়ে যায়। ২০০১ সালে অক্ষয় কুমারকে বিয়ে করেন টুইঙ্কল। তাঁদের দুই সন্তান নিতারা ও আরভ।

এই একই শোতে জানা যায় করিনা ও অক্ষয় অভিনীত ‘গুড নিউজ়’ ছবিতে করিনা আসলে টুইঙ্কলের চরিত্রেই অভিনয় করেছেন। নবাব পত্নী বলেছেন, “এটা হয়তো অনেকেই জানেন না, আমি ওই ছবিতে তোমার (পড়ুন টুইঙ্কল খান্নার) চরিত্রেই অভিনয় করেছিলাম।”

আরও পড়ুন: Deepika-Janhvi: দীপিকাকে ঠকালেন জাহ্নবী, প্রকাশ্যে প্রশ্ন করলেন দীপিকা

আরও পড়ুন: Jackie Shroff-Abhishek Bachchan: জ্যাকিকে সকলের চেয়ে কুল বলে আবেগে ভাসলেন জুনিয়র বচ্চন!

আরও পড়ুন: Kareena Kapoor-Twinkle Khanna: কোন ছবিতে টুইঙ্কল খান্নার চরিত্রে অভিনয় করেছিলেন করিনা কাপুর খান?