Priyanka Chopra-Nick Jonas: মেয়ের নাম কী হবে এখনও ঠিক করে উঠতে পারেননি প্রিয়াঙ্কা চোপড়া, চলছে চিরুনি তল্লাশি

Priyanka-Nick Baby Girl: ২০২২ সালের শুরুতেই অনুরাগীদের বাবা-মা হওয়ার সুখবরটি শুনিয়েছিলেন নিক ও প্রিয়াঙ্কা। সন্তানের জন্মের খবর দিয়েছিলেন প্রায় মধ্যে রাতে।

Priyanka Chopra-Nick Jonas: মেয়ের নাম কী হবে এখনও ঠিক করে উঠতে পারেননি প্রিয়াঙ্কা চোপড়া, চলছে চিরুনি তল্লাশি
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Apr 02, 2022 | 8:41 AM

সারোগেসির মাধ্যমে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর মার্কিন স্বামী নিক জোনাস। তাও মাস খানেক কেটে গিয়েছে। কিন্তু এখনও পর্যন্ত কন্যার নাম ঠিক করতে পারেনি জোনাস দম্পতি। কন্যা সন্তানই যে হয়েছে তা নিয়েও মুখ খোলেননি নিক-প্রিয়াঙ্কা। ‘নাতনি’ই যে হয়েছে, সে খবর গোটা দুনিয়াকে জানিয়েছেন প্রিয়াঙ্কার মা মীরা চোপড়া।

অভিভাবকত্ব দারুণ উপভোগ করছেন নিক-প্রিয়াঙ্কা। সারাদিন ছোট্টটিকে নিয়েই মেতে আছেন তাঁরা। মাঝেমধ্যে তার ঘরের ছবিও দেখাচ্ছেন প্রিয়াঙ্কা। এসবের মধ্যে কন্যার নাম কী হবে ঠিক করতে পারেননি। তাই নিয়ে ধন্দে আছেন।

তবে এটা জানা গিয়েছে, প্রিয়জন ও বন্ধুদের কাছে প্রিয়াঙ্কা ও নিক নামের পরামর্শ চেয়েছেন। অনেকেই অনেক নাম বলেছেন। কিন্তু মন ছুঁয়ে যাবে এমন নাম কেউই দিতে পারেননি। তাঁদের কোনও তাড়াও নেই। একেবারে ভিন্ন কোনও নাম তাঁরা চাইছেন, যা একেবারে নতুন। নামের মানে যাতে সুন্দর হয়, সেদিকেও নজর রাখছেন।

সূত্র জানিয়েছে, প্রিয়াঙ্কা মনেপ্রাণে ভারতীয়। পাশাপাশি তিনি নিকের সংস্কৃতিরও সম্মান করেন খুব। এমন একটি নাম তিনি চাইছেন যা দুই সংস্কৃতির মিশেল।

২০২২ সালের শুরুতেই অনুরাগীদের বাবা-মা হওয়ার সুখবরটি শুনিয়েছিলেন নিক ও প্রিয়াঙ্কা। সন্তানের জন্মের খবর দিয়েছিলেন প্রায় মধ্যে রাতে। সুখবর শেয়ার করে নিক ও প্রিয়াঙ্কা সে সময় নিজ নিজ সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লিখেছিলেন, “সবাইকে আনন্দের সঙ্গে জানাচ্ছি আমরা সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছি। এই সময় প্রাইভেসির উপর আমরা ভীষণ জোর দিয়েছি। পরিবারই এখন আমাদের কাছ সবচেয়ে মূল্যবান। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।”

কেউ কিছুই টের পায়নি, একেবারে ঘনিষ্ঠ বৃত্ত ছাড়া জানতে পারেননি কেউই। চুপিসারেই দুই থেকে তিন হয়ে গিয়েছিলেন ওঁরা। যাত্রাপথের এখনও বাকি অনেক। খুশির খবরে তারকা দম্পতির ইনস্টা জুড়ে আনন্দের উচ্ছ্বাস লক্ষ্য করা গিয়েছিল। জুটেছিল শুভেচ্ছাবার্তা। একই সঙ্গে যোগ হয়েছিল সন্তানের প্রথম ঝলক দেখার আর্জিও। যদিও আপাতত ব্যক্তিগত সেই খুশির মুহূর্ত নিজেদের মধ্যেই ভাগ করে নিতে উৎসাহী ছিলেন নিক-প্রিয়াঙ্কা।

এই তো মাস কয়েক আগের ঘটনা। সোশ্যাল মিডিয়া থেকে বিবাহ সূত্রে পাওয়া জোনাস পদবী মুছে দেন প্রিয়াঙ্কা। সে সময় নিকের সঙ্গে তাঁর বিচ্ছেদের গুজবও রটেছিল। তবে সে সব গুঞ্জনকে নস্যাৎ করে নিক-প্রিয়াঙ্কা অস্ফুটে জানিয়ে দিয়েছিলেন, ভাল আছেন তাঁরা। বেড়েছে সন্তানের দায়িত্ব। আর বিচ্ছেদ? সে তো অলিখ কল্পনা।

আরও পড়ুন: Irrfan Khan: ‘মায়ের ত্যাগকে কোনওদিনও মূল্য দেননি বাবা’, ইরফান খানকে নিয়ে বিস্ফোরক পুত্র বাবিল

আরও পড়ুন: Rituparna Sengupta: এবার প্রিয়জন হারা হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, সময়টা সত্যিই ভাল যাচ্ছে না টলি কুইনের

আরও পড়ুন: Karan Johar: ‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখে ভূয়সী প্রশংসা করলেন করণ জোহর, উপদেশ দিলেন নতুন পরিচালকদেরও

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla