Priyanka Chopra Controversy: স্বামীর নামে মিথ্যে বলে হাতেনাতে ধরা পড়লেন প্রিয়াঙ্কা?

Relationship Gossip: ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁর নিক নিয়ে করা এক একটি মন্তব্য। তবে প্রিয়াঙ্কা যা বলেন সবটাই কি সত্যই? অনেকেই অতীতে এই প্রশ্ন তুলেছিলেন, এবার হাতেনাতে ধরা পড়ে গেলেন অভিনেত্রী।

Priyanka Chopra Controversy: স্বামীর নামে মিথ্যে বলে হাতেনাতে ধরা পড়লেন প্রিয়াঙ্কা?
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2023 | 5:30 PM

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস, সম্পর্কে আসার পর থেকেই ঝড়ের গতিতে ভাইরাল তাঁদের কেন্দ্র করে প্রতিটা খবর। অধিকাংশ সময়ই সামনে আসে প্রিয়াঙ্কার সঙ্গে নাকি বিচ্ছেদের পথে নিক জোনাস। যদিও শক্রর মুখে ছাই দিয়ে বারে বারে সামনে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁর নিক নিয়ে করা এক একটি মন্তব্য। তবে প্রিয়াঙ্কা যা বলেন সবটাই কি সত্যই? অনেকেই অতীতে এই প্রশ্ন তুলেছিলেন, এবার হাতেনাতে ধরা পড়ে গেলেন অভিনেত্রী। স্পষ্টই মিথ্যে বলে ধরা পড়লেন তিনি। সত্যি বলছেন না মিথ্যে, নার্ভ পরীক্ষা করে তা ধরে ফেলার কৌশলের সঙ্গে কারও অজানা নয়। এবার সেই মাধ্যমেই মহা বিপাকে প্রিয়াঙ্কা।

নিক অভিনেতা হিসেবে কেমন? একবাক্যে উত্তর দিয়েছিলেন প্রিয়াঙ্কা দারুণ। মুহূর্তে বেজে ওঠে লাল আলো সঙ্কেত। স্পষ্টই ধরা পড়ে গেলেন প্রিয়াঙ্কা তিনি মিথ্যে বলছিলেন। এরপরই ঘটে বিপত্তি। স্বীকার করতে বাধ্যে হয়েছিলেন প্রিয়াঙ্কা, নিকের এই একটা বিষয় তিনি মিথ্যে বলে থাকেন। মোটেও ভাল অভিনয় করতে পারেন না নিক জোনাস। স্বামীকে এত দিনেও চেনেননি তিনি? স্বামীর সম্পর্কে এই তথ্য সঠিক দিতে পারলেন না প্রিয়াঙ্কা? কিন্তু কেন? প্রশ্ন করাতেই প্রিয়াঙ্কা চোপড়া উত্তর দিয়েছিলেন, তিনি নিকের এই একটা বিষয় মিথ্যে বলে থাকেন।

সদ্য একাধিক কারণে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কখনও রেডকার্পেট, কখনও আবার বোনের বিয়ে, কিংবা নিজের সিরিজ রিলিজ়, সব মিলিয়ে প্রিয়াঙ্কা চোপড়াকে ঘিরে বেশ কিছুদিন ধরেই সরগরম ছিল সিনেপাড়া। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিলেন তিনি বলিউডের অন্দরমহল নিয়ে কথা বলেও। সব মিলিয়ে পিগি চপস আবারও যেন বেশ কিছুটা ভারত মুখী। যদিও বলিউডে কাজ করা নিয়ে খুব একটা মুখ খুলতে রাজি নন তিনি। ভাল কাজ পেলে যে ফিরিয়ে দেবেন তেমনটাও নয়। তবে আপাতত বলিউডে বিরতিতেই রয়েছেন তিনি। প্রিয়াঙ্কা চোপড়াকে ঘিরে প্রতি নিয়ত ভাইরাল হওয়া এক একটি মন্তব্যের মাঝে এবার প্রসঙ্গ ছিল সম্পর্কের সমীকরণ। যদিও তিনি যে বরের পক্ষেই সুর টেনেছিলেন, তা একপ্রকার স্পষ্ট।