Priyanka Chopra: বিকিনির সঙ্গে পরেছেন টিপ, হাতে আবার চুড়ি! প্রিয়াঙ্কার ২২ বছর আগের ছবি দেখে কী লিখলেন নিক জোনাস?

Priyanka Chopra: সে প্রায় ২২ বছর আগের কথা। সে বছরই বিশ্ব ফ্যাশন দুনিয়ায় ভারতের জন্য খেতাব জিতেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

Priyanka Chopra: বিকিনির সঙ্গে পরেছেন টিপ, হাতে আবার চুড়ি! প্রিয়াঙ্কার ২২ বছর আগের ছবি দেখে কী লিখলেন নিক জোনাস?
২২ বছর আগের প্রিয়াঙ্কার ছবি দেখে কী লিখলেন নিক জোনাস?
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 10, 2022 | 8:08 AM

সে প্রায় ২২ বছর আগের কথা। সে বছরই বিশ্ব ফ্যাশন দুনিয়ায় ভারতের জন্য খেতাব জিতেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এর পর কেটেছে বহু বছর। কিন্তু ওই ২২ বছর আগেরই এক ছবি নিয়েই আপাতত সোশ্যাল মিডিয়া তোলপাড়। কথা হচ্ছে প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে। একটি ছবি শেয়ার করেছেন তিনি। ছবিটি ২০০০ সালের। ছবিটিতে তিনি হট অ্যান্ড হ্যাপেনিং, কিন্তু রয়েছে আবার ফিউশন টাচও। তন্বী স্ত্রীকে দেখে কী বক্তব্য নিক জোনাসের?

ছবিতে দেখা গিয়েছে শরীর বিকিনি দিয়ে ঢেকেছেন প্রিয়াঙ্কা। কিন্তু কপালে রয়েছে টিপ আর হাতে রয়েছে চুড়ি। এ যেন প্রাচ্য আর পাশ্চাত্যের এক অদ্ভুত মেলবন্ধন। স্ত্রীর ওই ছবিতে নিকের কমেন্ট এক ‘ফায়ার’ ইমোজি। অর্থাৎ শুরু থেকেই স্ত্রী যে ‘হট’ সে কথাই যেন বোঝাতে চেয়েছেন নিক। এই বছরটা দম্পতির জন্য স্পেশ্যাল। ২০২২ সালের শুরুতেই অনুরাগীদের বাবা-মা হওয়ার সুখবরটি শুনিয়েছিলেন নিক ও প্রিয়াঙ্কা। সন্তানের জন্মের খবর দিয়েছিলেন প্রায় মধ্যে রাতে। সুখবর শেয়ার করে নিক ও প্রিয়াঙ্কা সে সময় নিজ নিজ সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লিখেছিলেন, “সবাইকে আনন্দের সঙ্গে জানাচ্ছি আমরা সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছি। এই সময় প্রাইভেসির উপর আমরা ভীষণ জোর দিয়েছি। পরিবারই এখন আমাদের কাছ সবচেয়ে মূল্যবান। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।”

কেউ কিছুই টের পায়নি, একেবারে ঘনিষ্ঠ বৃত্ত ছাড়া জানতে পারেননি কেউই। চুপিসারেই দুই থেকে তিন হয়ে গিয়েছিলেন ওঁরা। যাত্রাপথের এখনও বাকি অনেক। খুশির খবরে তারকা দম্পতির ইনস্টা জুড়ে আনন্দের উচ্ছ্বাস লক্ষ্য করা গিয়েছিল। জুটেছিল শুভেচ্ছাবার্তা। একই সঙ্গে যোগ হয়েছিল সন্তানের প্রথম ঝলক দেখার আর্জিও। অবশেষে কিছুদিন আগে সেই আর্জি মিটিয়েছেন তাঁরা। জানিয়েছেন সন্তানের নামও। নাম রেখেছেন মালতী মেরি চোপড়া জোনাস। আপাতত মেয়েকে নিয়ে সুখের সংসার তাঁদের।

View this post on Instagram

A post shared by Priyanka (@priyankachopra)

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla