Priyanka Chopra: ‘নেপো বেবি নই, কোনও কাকাও নেই…’, ফের বোমা প্রিয়াঙ্কার, নিশানায় কে?

Priyanka Chopra: একের পর এক সাক্ষাৎকারে পরপর বোমা ফাটিয়েই চলেছেন আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড নিয়ে যাবতীয় রাগ, ক্ষোভ, অভিমান উগরে দিচ্ছেন ক্রমাগত।

Priyanka Chopra: 'নেপো বেবি নই, কোনও কাকাও নেই...', ফের বোমা প্রিয়াঙ্কার, নিশানায় কে?
ফের বোমা প্রিয়াঙ্কার, নিশানায় কে?
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2023 | 7:04 PM

একের পর এক সাক্ষাৎকারে পরপর বোমা ফাটিয়েই চলেছেন আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড নিয়ে যাবতীয় রাগ, ক্ষোভ, অভিমান উগরে দিচ্ছেন ক্রমাগত। কিছু দিন আগেই এক সাক্ষাৎকারে বলেছিলেন, বলিউডে তাঁকে একঘরে করে দেওয়া হচ্ছিল। এবার জানালেন, পরপর ছ’য়টি ছবি ফাঁস হওয়ার পর কী অবস্থা হয়েছিল তাঁর। প্রিয়াঙ্কা জানান ২০০৮-এর আশেপাশে পরপর বেশ কয়েকটি ছবি ফ্লপ হতে শুরু করে তাঁর। এক ম্যাগাজিনের কভারে তাঁর একটি ছবি বের হয়। প্রিয়াঙ্কার মুখে লিখে দেওয়া হয় ‘ফিনিশড’ অর্থাৎ ‘শেষ’। ওদিকে তাঁর ছিল না কোনও বলিউডি যোগসূত্রও। আর সেই কারণেই রীতিমতো ভয় পেয়ে যান নায়িকা। শুধু কি তিনি? ভয় পেয়ে গিয়েছিলেন তাঁর মা-ও।

তিনি বলেন, “সন্ত্রস্ত হয়ে গিয়েছিলাম। আমার মা সব সময় আমার কাছে আসত সেই সময়। মা-ও ভয় পেয়ে গিয়েছিল। আমায় বলত ৩০ বছর হয়ে যাবে কিছু একটা করতে হবে তোমায়। কারণ ইন্ডাস্ট্রিতে সবাই ২০ বছরদেরই বেশি পছন্দ করে।” সেই কারণেই প্রযোজনায় নামেন প্রিয়াঙ্কা। অভিনয়ের কেরিয়ার শেষ হয়ে যাবে এই ভয় গ্রাস করেছিল প্রতি মুহূর্তে। রটছিল নানা কথাও। এখানেই থামেননি তিনি। আরও যোগ করেন, “আমি তো নেপো বেবি নই। সে ভাবে পাশে কাউকে পাইনি। প্রজন্মের পর প্রজন্মে ধরে অভিনয় করছেন এমন পরিবার, বিপরীতে আমি… সহজ ছিল না, আগের ছবি ফ্লপ করেছে বলে পরে আরও একটা ছবি বানিয়ে দেবে, এমন কোনও কাকাও ছিল না।”

এর আগে বলিউডের ‘রাজনীতি’ নিয়ে মুখ খুলেছিলেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, “আমাকে কোনায় ঠেলে দেওয়া হচ্ছিল। আমায় ছবিতে নেওয়া হচ্ছিল না। খেলতে পারি না। ক্রমাগত রাজনীতির শিকার হতে হতে আমি ক্লান্ত হয়ে পড়ছিলাম। আমার ব্রেকের দরকার ছিল।” আর সেই কারণেই নাকি হলিউডে নোঙর ফেলেন প্রিয়াঙ্কা। ম্যানেজারের প্রস্তাব অনুযায়ী কাজ শুরু করেন, আন্তর্জাতিক মিউজিক ভিডিয়োতে। এখানেই থামেননি তিনি। যোগ করেন, “আমার কেরিয়ার নষ্ট করতে উঠে পড়ে লেগেছিল ওঁরা আমার কাজ নিয়ে নিচ্ছিল। শুধু ছবি থেকে বাদ দিয়ে দেওয়াই নয়, আমায় যাতে না নেওয়া হয় সেই ব্যবস্থাও করছিল অনবরত।” এই ওঁরা কারা? প্রিয়াঙ্কার মতো প্রথম সারির অভিনেত্রীর এ হেন অভিযোগে তোলপাড় হয়েছিল বলিউড। উঠে এসেছিল করণ জোহরের নামও। এবার নিশানায় কি তবে খান-কাপুর পরিবার? জল্পনা চলছেই।