Rajinikanth: আমেরিকার ক্লিনিকে রজনীকান্ত, কী সমস্যা হয়েছে অভিনেতার?

Rajinikanth: সূত্রের খবর, রুটিন চেকআপের জন্য আমেরিকা গিয়েছেন রজনীকান্ত। বেশ কিছু শারীরিক পরীক্ষাও করাতে হচ্ছে তাঁকে।

Rajinikanth: আমেরিকার ক্লিনিকে রজনীকান্ত, কী সমস্যা হয়েছে অভিনেতার?
রজনীকান্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2021 | 6:50 PM

দিন কয়েক আগেই চেন্নাই বিমানবন্দর থেকে মধ্যরাতে আমেরিকা পাড়ি দিয়েছিলেন অভিনেতা রজনীকান্ত। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী লতাও। সে সময় বিমানবন্দরে সাংবাদিকদের এ বিষয়ে কোনও কথা জানাননি অভিনেতা। সপ্তাহ খানেক পরে আমেরিকায় মায়ো ক্লিনিকের বাইকে ফ্রেমবন্দি হলেন রজনী। তিনি যে চিকিৎসার কারণেই বিদেশ পাড়ি দিয়েছিলেন, অনুরাগীদের কাছে তা এ বার স্পষ্ট হল।

সূত্রের খবর, রুটিন চেকআপের জন্য আমেরিকা গিয়েছেন রজনীকান্ত। বেশ কিছু শারীরিক পরীক্ষাও করাতে হচ্ছে তাঁকে। সব কিছু ঠিক থাকলে আগামী ৮ জুলাই সস্ত্রীক দেশে ফিরতে পারেন তিনি। রজনীকান্তের শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ শুরু হয়েছিল অনুরাগী মহলে। কিডনির সমস্যাও রয়েছে অভিনেতার। তবে আপাতত সব কিছু নিয়ন্ত্রণে রয়েছে বলেই জানা গিয়েছে।

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার আগে পরিচালক সিরুথি শিবার আন্নাথের শুটিং শুরু করেছিলেন থালাইভা। যদিও কোভিডের বাড়বাড়ন্তের তা আপাতত বন্ধ। রজনীকান্ত ছাড়াও ওই ছবিতে রয়েছেন নয়নতারা, মীনা, প্রকাশ রাজ, খুশবু সহ পরিচিত অভিনেতারা।

দেশ জুড়ে যখন কোভিড পরিস্থিতি ভয়াবহ তখন মাস খানেক আগে মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছিলেন রজনীকান্ত। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্তালিনের হাতে তুলে দিয়েছিলেন ৫০ লক্ষ টাকা। চেন্নাইয়ের সেন্ট জর্জ ফোর্টে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে কোভিড-১৯ রিলিফ ফান্ডে অনুদান রাখেন রজনীকান্ত। রজনীকান্ত বলেছিলেন, ‘আমি জনগণকে মহামারী নিয়ন্ত্রণের জন্য সরকার কর্তৃক অনুমোদিত কোভিড বিধিনিষেধ কঠোরভাবে অনুসরণ করার জন্য আবেদন করেছি।’

আরও পড়ুন, সমকামী চরিত্রে অভিনয় করলে কেরিয়ার শেষ, শুনতে হয়েছিল সঞ্জয়কে!