Shankar Mahadevan: ছোট্ট মেয়েটির কীর্তিতে তাজ্জব শঙ্কর মহাদেবন; অবাক হয়েছেন খুব

দু'দিন আগে আনায়শার দেওয়া উপহারটি শেয়ার করেছেন শঙ্কর মহাদেবন। উপহারের ব্যাকগ্রাউন্ডে যোগ করেছেন নিজের একটি ক্রিয়েশন - 'দিল চাহতা হ্যায়' ছবির টাইটেল ট্র্যাক।

Shankar Mahadevan: ছোট্ট মেয়েটির কীর্তিতে তাজ্জব শঙ্কর মহাদেবন; অবাক হয়েছেন খুব
শঙ্কর মহাদেবন
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2021 | 6:43 PM

ঘুম থেকে উঠেই এক অনন্য উপহারের সম্মুখীন হলেন সঙ্গীত শিল্পী শঙ্কর মহাদেবন। ইনস্টাগ্রামে তাঁর এক ফ্যান সেটি পোস্ট করেছেন সেই উপহার। সেটি কী?

মেয়েটির নাম আনায়শা লাখানি। সে রুবিক্স কিউব দিয়ে মহাদেবনের একটি মোজাইক পোট্রেট তৈরি করেছে। উপহারটি যেমন আকারে বড়, তেমনই চমৎকার। নিজেকে রুবিক্স কিউবের মডিউলে দেখে উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি মহাদেবন। শেয়ার করেছেন তাঁর অফিশিয়াল অ্যাকাউন্টে। ক্যাপশনে বড় বড় করে লিখেছেন, “এরকম কোনও কিছু কোনও দিনও দেখিনি। আমি নিজেকে নিয়ে খুব সম্মানিত বোধ করছি। আমার হৃদয় ছুঁয়ে গিয়েছে।”

দু’দিন আগে আনায়শার দেওয়া উপহারটি শেয়ার করেছেন শঙ্কর মহাদেবন। উপহারের ব্যাকগ্রাউন্ডে যোগ করেছেন নিজের একটি ক্রিয়েশন – ‘দিল চাহতা হ্যায়’ ছবির টাইটেল ট্র্যাক। দু’দিনের মধ্যেই ২৮,২০০জন লাইক করেছেন সেই উপহারকে। শঙ্করের ফ্যানরাও আশ্চর্য হয়েছেন। কমেন্টে লিখেছেন ‘ম্যাগনিফিসেন্ট’, ‘অসাম’, ‘ফ্যান্টাস্টিক’।

তবে এটি প্রথমবার নয়, এই বিস্ময় বালিকার ইনস্টাগ্রামে একটি পেজ আছে। সেই পেজের নাম ‘দ্য এস কিউবার’। শঙ্কর মহাদেবনের মতো আরও অনেক তারকাকে সে ট্রিবিউ জানিয়েছে রুবিক্স কিউবের মাধ্যমে। যেমন কার্তিক আরিয়ান, আয়ুষ্মান খুরানা, কৃতি শ্যানন, মিস্টার বিন, বিরাট কোহলি, সোনু সুদ, জ্যাকলিন ফার্নান্ডিজ.. এমনকী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও।

কিছুদিন আগের খবর, ‘সা রে গা মা পা’ রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে মহাদেবনের বসার খবর শোনা গিয়েছিল। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, তিনি সবসময় নতুন প্রতিভার খোঁজে থাকেন। তাই সকালে ঘুম থেকে উঠেই আনায়শার এই উপহার দেখে তিনি চমৎকৃত হয়ে ওঠেন। এমন প্রতিভাবকে কী সামনে না এনে পারেন তিনি!

আরও পড়ুনAyushmann Khurrana: হিরোর মতো দেখতে নয় আপনাকে; জনৈক ব্যক্তির মন্তব্যে আয়ুষ্মানের উত্তর

Deepika Pathan: ‘পাঠান’-এ নতুন অ্যাকশন অবতারে অনন্য এক দীপিকা!