Aryan Khan Drug Case: সুশান্তের মৃত্যুর পর আরও একটা মাদক মামলা, অভিভাবকদের জন্য ‘ওয়েক আপ কল’ বললেন শোভা

শোভা মনে করেন, সুশান্তের ঘটনার সময়ই ড্রাগ সেবনের বিষয়টি আরও তৎপর হয়ে সমাধান করা উচিত ছিল। 

Aryan Khan Drug Case: সুশান্তের মৃত্যুর পর আরও একটা মাদক মামলা, অভিভাবকদের জন্য 'ওয়েক আপ কল' বললেন শোভা
শোভা দে ও আরিয়ান খান
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2021 | 2:33 PM

শাহরুখ খানের জ্যেষ্ঠ পুত্র আরিয়ান খানের গ্রেফতারিতে হতবাক গোটা দেশ। যদিও শাহরুখের পাশে এসে দাঁড়িয়েছেন অনেকেই। ছেলের গ্রেফতারির পর তিনি পাশে পেয়েছেন সলমন খান, পূজা ভাট, হনসল মেহতার মতো অনেকেই। অনেকেই আবার সমালোচনা করছেন গোটা ঘটনা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাবড় সেলেবদের প্যারেন্টিং নিয়ে মুখ খুলেছেন সাহিত্যিক, তথা সোশ্যালাইট শোভা দে।

এক সাক্ষাৎকারে শোভা বলেছেন, “এটা একটা হাই প্রোফাইল কেস। অনেক গভীর তদন্ত হওয়া উচিত বলে আমার মনে হয়। আরিয়ানের দিকে অনেকেই শকুনের নজর রেখেছেন। আরিয়ান কীভাবে পরিস্থিতি সামাল দিচ্ছে, সেটাও খতিয়ে দেখছেন সকলে।”

সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর পর সাম্প্রতিককালের এটা দ্বিতীয় মাদক ঘটনা। যেখানে বলিউডে ড্রাগ সেবনের বিষয়টি এত ভয়ানক ভাবে ফুটে উঠেছে। এটিকে অভিভাবকদের জন্য ‘ওয়েক আপ কল’ বলেছেন শোভা।

সুশান্তের মৃত্যুর পর ড্রাগ কেলেঙ্কারির ঘটনা সামনে এসেছিল। তাঁর বান্ধবী রিয়া বন্দ্যোপাধ্যায়কে বারবার তলব করে এনসিবি। রিয়ার ভাই শৌভিকও জড়িয়েছেন ড্রাগ মামলায়। শোভা মনে করেন, সুশান্তের ঘটনার সময়ই ড্রাগ সেবনের বিষয়টি আরও তৎপর হয়ে সমাধান করা উচিত ছিল।

আরিয়ানের বাবা-মা শাহরুখ খান ও গৌরী খানের পাশে থেকে শোভা বলেছেন, “এটা একটা ট্র্যাজেডি। ওদের উপর দিয়ে কী যাচ্ছে, সেটা আমি ভালই বুঝতে পারছি।” প্যারেন্টিং নিয়েও কিছু কথা বলেছেন তিনি। বলেছেন, “তারকারা তাঁদের সন্তানদের প্রকাশ্যে আনেন, এটা একটা দিক। কিন্তু আমার মনে হয়, বাবা-মায়েদের যেটা সন্তানদের দেওয়া উচিত, সেটা হল তাঁদের সময়।”

এনসিবি সূত্রে জানা গিয়েছে, আরিয়ানের চশমার বাক্স থেকে মাদক উদ্ধার হওয়ায় তাঁর বিরুদ্ধে মাদক আইনের ৮সি, ২০বি, ২৭ এবং ৩৫ নম্বর ধারায় অভিযোগ দায়ের করা হয়। জানা গিয়েছে, ওই প্রমোদতরীতে ধরা পড়ার সময় আরিয়ানের কাছে ১ লাখ ৩৩ হাজার টাকা ও ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এম ডি এম এ পিলস ছিল।

আরও পড়ুন: Vicky Kaushal: আটকে গেল ‘দ্য ইম্মটাল অশ্বত্থামা’র শুটিং, মন ভাঙল ভিকির

আরও পড়ুন: Kareena-Soha: এক গ্লাস জলে মুরগি ধুয়ে খেয়েছিলেন সোহা, করিনার ‘কুল’ লেগেছিল

আরও পড়ুন: Swastika Mukherjee: টুটি ফ্রুটি আইসক্রিম খেতে গিয়ে মারপিট করতেন স্বস্তিকা, নিজেই স্বীকার করলেন সেই কথা