Shruti Haasan Secret: ‘আপনি কি ভার্জিন?’ যৌনতা নিয়ে সরাসরি প্রশ্নের সপাট জবাব দিলেন শ্রুতি

Shruti Haasan: এমনই এক প্রশ্নের মুখোমুখি হলেন এবার অভিনেত্রী। এক ভক্ত তাঁকে প্রশ্ন করে বসলেন, 'আপনি কি ভার্জিন?' না, প্রশ্ন এড়িয়ে গেলেন না অভিনেত্রী। 

Shruti Haasan Secret: 'আপনি কি ভার্জিন?' যৌনতা নিয়ে সরাসরি প্রশ্নের সপাট জবাব দিলেন শ্রুতি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 12:14 PM

শ্রুতি হাসান, বারে বারে বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিলেও তিনি কোথাও গিয়ে যেন সোজাসাপ্টা উত্তর দিতে বিন্দুমাত্র পিছপা হন না। সে প্লাস্টিক সার্জারি হোক বা মা-বাবার বিবাহ বিচ্ছেদ। রাখঢাক ছাড়াই বারবরই উত্তর দিতে পছন্দ করেন অভিনেত্রী শ্রুতি হাসান। এবারও তার ব্যতিক্রম হল না। বরাবরি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় শ্রুতি। বিভিন্ন সময় ভক্তদের সঙ্গে সরাসরি যোগাযোগ করেন তিনি লাইভের মাধ্যমে। তবে ভক্তরা কি সর্বদা সেই মান রাখতে পারে? হয়তো নয়। এমন কিছু প্রশ্ন সেলেবদের তাঁরা করে বসেন, যাতে ক্ষণিকের জন্য হলেও অস্বস্তিতে পড়তে হয় তাঁদের। এমনই এক প্রশ্নের মুখোমুখি হলেন এবার অভিনেত্রী। এক ভক্ত তাঁকে প্রশ্ন করে বসলেন, ‘আপনি কি ভার্জিন?’ না, প্রশ্ন এড়িয়ে গেলেন না অভিনেত্রী।

উল্টে শ্রুতি পড়ালেন সঠিক বানানের পাঠ। পাল্টা জবাব দিলেন, বানান বন্ধু বানান। যিনি প্রশ্নটি করেছিলেন তিনি সোশ্যাল মিডিয়ায় ‘virgin’-এর পরিবর্তে লিখেছিলেন ‘verjain’। আর তা দেখেই তাঁকে একহাত নিতে ছাড়লেন না শ্রুতি। লিখলেন ব্যক্তিগত বিষয় প্রশ্ন করতে গেলে আগে বানান জানতে হবে। তাঁর এই একটা উত্তরেই সব চুপ। অতীতে মা-বাবার বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গেও যখন জলঘোলা হয়, মুখ খুলেছিলেন শ্রুতি।

এক সাক্ষাৎকারে শ্রুতি বলেছিলেন, “ওরা যে নিজেদের মত করে জীবন বেছে নিয়েছে, তাতে আমি খুশি। ওদের বিচ্ছেদে আমি খুশি হয়েছিলাম। কারণ দু’জন মানুষ একসঙ্গে না থাকার কিছু কারণ তো থাকেই। ফলে তাঁদের জোর করা ঠিক নয়। ওরা বাবা-মা হিসেবে অসাধারণ। যদিও আমি বাবার বেশি কাছের। তবে মাও আমার পাশে সব সময় রয়েছে।”

শ্রুতি সে বিষয় আরও জানিয়েছিলেন, একসঙ্গে থেকে কমল এবং সারিকা তাঁদের যা করতে পারেননি, আলাদা হওয়ার পর নিজের মতো করে থাকতে শুরু করার পর তাঁদের দুই বোনের জন্য তা করতে পেরেছেন। বিচ্ছেদের পর বাবা-মা খুশি, এতেই ভাল লেগেছে শ্রুতির। ব্যক্তিগত জীবন হোক বা পেশাদারি সমস্যা, প্রয়োজনে বাবা-মা সব সময় তাঁর পাশে রয়েছেন তাঁরা।