Nobel Controversy: মোটা অঙ্কের মুচলেকা দিয়ে অবশেষে জামিন পেলেন নোবেল, মুক্তি পেয়ে কী বললেন তিনি?

Viral News: ঢাকা মহানগর পুলিশ কমিশনার জানিয়েছিলেন যে একটা অনুষ্ঠানে যাওয়ার কথা বলে টাকা নিয়েছিলেন নোবেল কিন্তু সেখানে যাননি। এমনকি তিনি বলেছিলেন যে নোবেল নাকি বিভিন্ন অনুষ্ঠানে যাওয়ার কথা বলে টাকা নেন, কিন্তু যান না।

Nobel Controversy: মোটা অঙ্কের মুচলেকা দিয়ে অবশেষে জামিন পেলেন নোবেল, মুক্তি পেয়ে কী বললেন তিনি?
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2023 | 6:12 PM

শনিবার ভোরে ডেমরা অঞ্চলে বাড়ি থেকে নোবেলকে আটক করেছিল ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ।। বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে খবর, ঢাকার মতিঝিল থানায় তার বিরুদ্ধে একটি প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। জানা গিয়েছে একটি কনসার্টে যাওয়ার প্রতিশ্রুতি দিয়েও শেষ পর্যন্ত যাননি নোবেল। তারপরই ১৬ মে মতিঝিল থানায় প্রতারণার মামলা দায়ের হয় এই গায়কের বিরুদ্ধে। এরপর এদিন সকালে আটক করা হয় বিতর্কিত গায়ককে। তবে মঙ্গলবার ২৩ মে জামিনে মুক্তি পান মঈনুল আহসান নোবেল। তবে তার জন্য মুচলেকাও দিতে হয়েছে গায়ককে।

নোবেলের জানান যে শরীয়তপুর এবং লালমণিরহাটে অনুষ্ঠানে গান গাওয়ার কথা ছিল তার। কিন্তু সেখানে গান গাইতে যাননি তিনি আর তাই জন্যেই অনুষ্ঠান আয়োজকরা তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে জানা যায় যে ঢাকা মেট্রোপলিটন আদালতে এই মামলার শুনানির ১০ হাজার টাকার বিনিময়ে মুচলেকা দিয়ে ছাড়া পান নোবেল। পুলিশি হেফাজত থেকে বেরিয়ে নোবেল সর্বসমক্ষে ঐ ঘটনার জন্য ক্ষমা চেয়ে বলেন যে তিনি শরীয়তপুরে গিয়ে দুটি অনুষ্ঠান করে আসবেন নিশ্চিতভাবে।

এর আগে ঢাকা মহানগর পুলিশ কমিশনার জানিয়েছিলেন যে একটা অনুষ্ঠানে যাওয়ার কথা বলে টাকা নিয়েছিলেন নোবেল কিন্তু সেখানে যাননি। এমনকি তিনি বলেছিলেন যে নোবেল নাকি বিভিন্ন অনুষ্ঠানে যাওয়ার কথা বলে টাকা নেন, কিন্তু যান না। এই অভিযোগের পাশাপাশি তার বিরুদ্ধে স্ত্রী সালসাবেল মাহমুদও বেশ কিছু অভিযোগ দায়ের করেছেন বলে জানা গিয়েছিল। কিছুদিন আগেই বাংলাদেশের কুড়িগ্রামে মঞ্চে উঠে নোবেলের মাতলামি করার ভিডিও প্রকাশ্যে আসে। দর্শকের সামনে অশালীন ভাষাও প্রয়োগ করেন। এরপরই শোরগোল পড়ে যায়। নতুন করে বিতর্ক তৈরি হয়। সমালোচনার মুখে পড়ে ক্ষমা চেয়ে নেন নোবেল। তবে ‘মঞ্চে ওঠার আগে রিল্যাক্স করার জন্য একটু মদ্যপান করি ‘এহেন মন্তব্য করে ফের রোষানলে পড়েন তিনি। কুড়িগ্রামের ঘটনার পরে নোবেলের স্ত্রী ফেসবুক পোস্টে লেখেন, ‘আমরা দু’জনেই সম্মত হয়ে ডিভোর্স প্রক্রিয়া স্থগিত রেখেছিলাম। কিন্তু সাম্প্রতিক কিছু ঘটনার পর যখন নোবেলের সঙ্গে কথা হয়, আমি তাঁকে শেষ বারের মত মাদক দ্রব্য ছাড়ার কথা এবং চিকিৎসা করানোর জন্য বলি। সে পরিষ্কার ভাবে জানিয়ে দেয়, সে কখনও মাদক ছাড়বে না।’