গায়ক নাকি বডি বিল্ডার! সোনু-শানের ছবি দেখে ধন্দে অনুরাগীরা

Sonu Nigam and Shaan: দিন কয়েক আগে সোনুর জন্মদিনে একটি ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় বন্ধুকে উইশ করেন শান। ওয়ার্কআউট শেষে জিমের পোশাকেই ফ্রেমবন্দি হয়েছিলেন দুই তারকা।

গায়ক নাকি বডি বিল্ডার! সোনু-শানের ছবি দেখে ধন্দে অনুরাগীরা
শান এবং সোনু।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2021 | 4:40 PM

সোনু নিগম এবং শান। বলিউড মিউজিক ইন্ডাস্ট্রির দুই স্তম্ভ। অসংখ্য হিট গানের জন্ম দিয়েছেন এই দুই শিল্পী। পেশাদার জগতের বাইরে ব্যক্তিগত জীবনেও তাঁদের বন্ধুত্বের সম্পর্ক। কিন্তু এই দুই গায়কের সাম্প্রতিক ছবি দেখে তাঁরা গান করেন নাকি ব্যায়ামবীর, তা নিয়ে ধন্দে পরেছেন অনুরাগীরা।

দিন কয়েক আগে সোনুর জন্মদিনে একটি ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় বন্ধুকে উইশ করেন শান। ওয়ার্কআউট শেষে জিমের পোশাকেই ফ্রেমবন্দি হয়েছিলেন দুই তারকা। সেই ছবি দেখেই তাঁরা গায়ক, নাকি বডি বিল্ডার মজা করে সে প্রশ্ন তুলেছেন সোশ্যাল অডিয়েন্সের বড় অংশ।

View this post on Instagram

A post shared by Shaan (@singer_shaan)

অরিজিনাল গান এখন খুব কম হয়, বহু শিল্পীর এই বক্তব্যের সঙ্গে একমত শানও। সে কারণেই নিজস্ব ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে শান বলেন, “এক সময় আমি সপ্তাহে দুটো রেকর্ডিং করতাম। তারপর মাসে দুটো। তারপর বছরে দুটো। তখন সবটা আমি নিজের হাতে নেওয়া শুরু করি। মিউজিক লেবেল শুরু করি। ইউটিউব চ্যানেলে নিজস্ব গান প্রকাশ করতে শুরু করি।”

অন্যদিকে গানের রিয়ালিটি শো’র বিচারক হয়ে আবারও ফিরছেন সোনু নিগম। ‘সারেগামাপা’ ও ‘ইন্ডিয়ান আইডল’-এর পর একটা দীর্ঘ সময় রিয়ালিটি শো থেকে দূরেই ছিলেন তিনি। ‘ইন্ডিয়ান আইডল’ বিতর্ক নিয়ে মুখও খুলতে দেখা গিয়েছিল তাঁকে। বলেছিলেন, শো’য়ে কীভাবে ব্যবহার করবেন বিচারক তা কখনই প্রযোজক বা চ্যানেল দ্বারা নির্ধারিত হবে না। তাঁর কথায়, “আমি স্পষ্ট কথার মানুষ। কেউ আমায় বলে দেবে না আমি কীভাবে ব্যবহার করব। কারণ, সঙ্গীতের সেই বিশুদ্ধতা আমার মধ্যে রয়েছে। যদি আমাকে ওরকম কিছু করতে হয়, আমি করব। কিন্তু রিয়ালিটি শো’য়ে যা আমি করতে পছন্দ করব না, ব্যক্তিগত জীবনেও কি সেই একই জিনিস আমি করব? স্টার জলসার ওই শো’য়ে কৌশিকী চক্রবর্তী- কুমার শানু রয়েছেন। এক শুদ্ধ বাতাবরণ রয়েছে সেখানে। পরিবেশ বেশ আরামদায়ক। আশা করছি, বাংলার ওই রিয়ালিটি শো আমাকে মেলোড্রামা করতে বলবে না”।

আরও পড়ুন, ‘বোল্ড সিনে সমস্যা নেই, তবে এক্সট্রিম হলে চলবে না’, বললেন গীতশ্রী