Sukesh Chandrasekhar: মরোক্কোর কাসাব্লাঙ্কায় বাড়ি কিনে দেওয়ার জন্য সুকেশকে নাকি চাপ দিতেন নোরা

Nora Fatehi: কেবল বাড়ি নয়, নোরা নাকি গাড়িও চেয়েছিলেন সুকেশের থেকে। সুকেশ সেই কথাই নাকি রেখেছিল।

Sukesh Chandrasekhar: মরোক্কোর কাসাব্লাঙ্কায় বাড়ি কিনে দেওয়ার জন্য সুকেশকে নাকি চাপ দিতেন নোরা
সুকেশ এবং নোরা...
Follow Us:
| Edited By: | Updated on: Jan 24, 2023 | 1:44 PM

২০০ কোটি টাকার আর্থিক জালিয়াতি মামলায় ফেঁসে আছেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়। সেই জালিয়াতির মূল ষড়যন্ত্রকারীর নাম সুকেশ চন্দ্রশেখর। সম্প্রতি জ্যাকলিন বলেছিলেন, সুকেশ নাকি তাঁকে ঠকিয়েছে। মিথ্যা পরিচয় দিয়ে বিশ্বাস অর্জন করে তারপর তাঁকে ফাঁসিয়ে দিয়েছে এই মামলায়। এই আর্থিক জালিয়াতির অতিরিক্ত চার্জশিটে নাম উঠেছে জ্যাকলিনের। সেই একই মামলায় নাম উঠেছিল নোরা ফতেহিরও। জিজ্ঞাসাবাদের সময় নোরা বলেছিলেন, তাঁকে নাকি একটি বাড়ি কিনে দেওয়ার প্রতিশ্রুতি পর্যন্ত দিয়েছিল সুকেশ। এবার নোরার সেই বক্তব্যের পাল্টা সুকেশ জানিয়েছে, নোরাই নাকি মরোক্কোতে একটি বাড়ি চেয়েছিলেন সুকেশের থেকেই।

সুকেশ বলেছে, “আজ নোরা বলছে আমি নাকি ওকে বাড়ি কিনে দিতে চেয়েছিলাম। তা হলে আপনাদের জানিয়ে রাখি, মরোক্কোর কাসাব্লাঙ্কাতে ইতিমধ্যেই একটি বাড়ি কেনার জন্য বিরাট অঙ্কের টাকা নোরা নিয়েছে আমার থেকে। আমার বিরুদ্ধে কিছু গল্প সাজিয়ে নোরা ইডির সামনে বলেছে ৯ মাস আগে।”

সুকেশ আরও বলেছে, “নোরা বলেছে, ও নাকি আমার কাছে গাড়ি চাইনি। আসলে ও আমার পিছনে পড়ে থাকত আর বলতে থাকত পুরনো গাড়িটা পাল্টাতে হবে ওকে। তারপর আমি এবং নোরা একটি গাড়ি পছন্দ করি এবং সেই গাড়িটি আমিই নোরাকে কিনে দিই। সেই চ্যাট আছে ইডির কাছে। সেটা যে মিথ্যা নয়, তারাও জানেন। আমি ওকে একটা রেঞ্জ রেভার উপহার দিতে চেয়েছিলাম। কিন্তু সেই গাড়িটা ছিল না। তাই আমি ওকে একটা বিএমডব্লিউ কিনে দিই। অনেক দিন থেকেই সেই গাড়ি নোরা ব্যবহার করছে। নোরা ভারতীয় নয়, তাই তাঁর বেস্ট ফ্রেন্ডের স্বামী ববির নামে সেটি রেজিস্টার করতে বলেছিল।”

ইডির সঙ্গে জিজ্ঞাসাবাদে নোরা পূর্বেই জানিয়েছিলেন, সুকেশ নাকি তাঁকে বলেছিল, নোরা যদি তার প্রেমিকা হতে রাজি থাকেন, তা হলে সে তাঁকে একটি বাড়ি উপহার দেবে। এই পরিপ্রেক্ষিতে সুকেশ জানিয়েছেন, সেই সময় সে জ্যাকলিন ফার্নান্ডেজ়ের সঙ্গে সম্পর্কে ছিলেন এবং সেই কারণেই নাকি নোরা জ্যাকলিনকে সহ্যই করতে পারতেন না।