Kili Paul: বারংবার ছুরিকাঘাত, লাঠি দিয়ে মারধর– রক্তাক্ত তানজানিয়ার ভাইরাল যুবক কিলি পল

Kili Paul: আক্রান্ত হলেন দুষ্কৃতিদের হাতে। ছুরি দিয়ে বারবার হাতে বসনো হল কোপ, মারা হল লাঠি দিয়েও।

Kili Paul: বারংবার ছুরিকাঘাত, লাঠি দিয়ে মারধর-- রক্তাক্ত তানজানিয়ার ভাইরাল যুবক কিলি পল
রক্তাক্ত তানজানিয়ার ভাইরাল যুবক কিলি পল
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2022 | 9:09 AM

হাসি হাসি মুখ, নিজের দেশের ট্রাডিশনাল পোশাক পরে বোনকে নিয়ে রিলস বানাচ্ছেন ভারতীয় গানে–  কিলি পললে চেনেন না সোশ্যাল মিডিয়ায় এমন মানুষের সংখ্যা নেহাতই কম। এবার ভয়ঙ্কর ঘটনার সম্মুখীন ভাইরাল ওই যুবক। আক্রান্ত হলেন দুষ্কৃতিদের হাতে। ছুরি দিয়ে বারবার হাতে বসনো হল কোপ, মারা হল লাঠি দিয়েও। ঘটনার কথা ইনস্টাগ্রামে নিজেই জানিয়েছেন যুবক।

কিলি লিখেছেন, “পাঁচজন মানুষ আমায় আক্রমণ করে। নিজেকে রক্ষা করতে গিয়েছে আমার ডান হাত মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্ত হয়। ৫টি সেলাই পড়ে। আমায় রড দিয়ে মারা হয়।” তবে এরই পাশাপাশি ভগবানকেও ধন্যবাদ জানিয়েছেন কিলি। তাঁর কারণ, তিনি জানাচ্ছে, ওই ৫ জনের মধ্যে ২ জনকে ছেড়ে দেননি তিনিও। করেছেন প্রত্যাঘাতও। যদিও তাঁর সারা শরীর ক্ষতে ভরা, শরীর জুড়ে যন্ত্রণা। প্রসঙ্গত, এই ঘটনার নেপথ্যে দুষ্কৃতি কারা বা তাঁদের সঙ্গে কিলি পূর্ব কোনও শত্রুতা রয়েছে কিনা তা তিনি এখনও পর্যন্ত কিছু জানাননি। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন, আপাতত সেই কামনাই করছে বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা তাঁর ভক্তরা।

সহজ সরল ভাব ভঙ্গিমায় নেটদুনিয়ায় অল্প কিছুদিনের মধ্যেই পরিচিতি লাভ করেছে কিলি। ভারতীয় গানের প্রতি তাঁর প্রেম চোখ এড়ায়নি এদেশের মানুষেরও। লাইক-কমেন্টস করে কিলিকে অল্প কয়দিনেই জনপ্রিয় করে তুলেছে সকলেই। যেভাবে বিশ্ব দরবারে তিনি ভারতীয় গানকে পৌঁছে দিয়েছে সেই কারণে ফেব্রুয়ারি মাসের শেষে তানজানিয়ায় ভারতীয় হাই কমিশন কিলিকে বিশেষ সম্মানে ভূষিত করে। সেই কিলিরই এরকম অবস্থায় মন খারাপ সকলেরই। তাঁর আরোগ্য কামনায় কিলির সকল বয়সের অগুণতি ভক্তরা।

আরও পড়ুন- Prabhat Roy’s Wife: শেষের দিনগুলো কেটেছে চরম কষ্টে, প্রয়াত পরিচালক প্রভাত রায়ের স্ত্রী