Oscar Gossip: সম্পর্কে ভাঙন? কেন অস্কার মঞ্চে রাম চরণের সঙ্গে ‘নাটু নাটু’ নাচলেন না জুনিয়র এনটিআর

Oscar Performance: প্রথম থেকে এই নাচ নিয়ে বেজায় উৎস দেখিয়েছিলেন রাম চরণ। কিন্তু জুনিয়র এনটিআর চাননি অস্কার মঞ্চে নাচতে।

Oscar Gossip: সম্পর্কে ভাঙন? কেন অস্কার মঞ্চে রাম চরণের সঙ্গে 'নাটু নাটু' নাচলেন না জুনিয়র এনটিআর
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2023 | 11:30 AM

অস্কার মঞ্চে সকলের নজর কেড়ে পুরস্কার জিতেছিল আরআরআর। ‘আরআরআর’-এর গান নাটু নাটু’র মুকুটে নয়া পালক। অস্কার মঞ্চে ভারতের মুখ উজ্জ্বল করে এই গান। টানা এক বছর ধরে একের পর এক পুরস্কার নিজের দখলে রেখেছে রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ ছবির এই গান। বিদেশের মাটিতে বারে বারে প্রশংসিতও হয়েছে। গোল্ডেন গ্লোবের পর অস্কারের মঞ্চ। ইতিহাস গড়ল ছবির গান ‘নাটু নাটু’। গোল্ডেন গ্লোব জেতার পরই মিলেছিল খবর। অস্কার ২০২৩-এর মনোনয়ন পেয়ে আরও একবার খবরের শিরোনামে নাম লিখিয়েছিল রাম চরণ ও জুনিয়ার এনটিআর অভিনীত এই গান। ‘বেস্ট অরিজিনাল সং’ বিভাগে মনোনয়ন পেয়েছিল গানটি। ওই একই বিভাগে প্রতিযোগিতায় ছিল, ‘টেল ইট লাইক অ্যা ওম্যান’ ছবির অ্যাপলজ, ‘টপ গান ম্যাভেরিক’ ছবির ‘হোল্ড মাই হ্যান্ড’, ‘ব্ল্যাক পান্থার ওয়াকান্ডা ফরএভারের’ লিফট মি আপের মতো গান।

এদিন অস্কার মঞ্চে নাটু নাটু পারফর্মেন্সও সকলের নজর কাড়ে। তবে যে দুই অভিনেতা গোটা বিশ্বকে তাক লাগিয়েছিল অনবদ্য ডান্সে, সেই রাম চরণ ও জুনিয়র এনটিআর-এর দেখা মিলল না। উল্টে তাঁদের বদলে শেষ মুহূর্তে নাচটি করেছিলেন জনসন গ্লোভর ও বিলি মুস্তাফা। অনেকেরই মনে প্রশ্ন ছিল দুই অভিনেতা নেই কেন? এবার মিলল সেই উত্তর। তাঁদেরই একসঙ্গে নাচের কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে তা বাতিল করে দিয়েছিলেন রাম চরণ ও জুনিয়র এনটিআর। তবে কি এই জুটির মাঝে ভাঙন দেখা দিল? না, একেবারেই তা সত্যি নয়।

প্রথম থেকে এই নাচ নিয়ে বেজায় উৎস দেখিয়েছিলেন রাম চরণ। কিন্তু জুনিয়র এনটিআর চাননি তাঁরা নাচুক অস্কার মঞ্চে। ঘনিষ্ট সূত্রে খবর, কারণ একটাই, গোটা আমেরিকা দেখে নিয়েছিল এই নাচ, প্রশংসিত ও চর্চিত এই নাটু নাটু আরও একবার নেচে কোনও তুলনায় যেতে চাননি তিনি। কারণ হাতে যথেষ্ট সময়ও ছিল না প্র্যাক্টিস করার। সেই কারণেই শেষ মুহূর্তে তাঁরা বাতিল করেন অনুষ্ঠান। ঝড়ের গতিতে ভাইরাল হয় এই খবর।

এমএম কিরাভানি, কলা ভৈরব এবং রাহুল সিপলিগুঞ্জের কণ্ঠে এই গান বর্তমানে গোটা বিশ্বে চর্চায়। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং-এই খবর। গোল্ডেন গ্লোবের পর এবার অস্কারের দিকে তাকিয়ে ছিল গোটা টিম। গত বছর মার্চ মাসে মুক্তি পেয়েছিল ছবিটি। সে সময় বলিউডে খরা চলছে। একের পর এক ছবি ফ্লপ। প্রায় সাড়ে চারশ কোটি টাকা দিয়ে বানানো এই ছবি ব্যবসা করেছিল ১২০০ কোটি টাকার। রামচরণ ও জুনিয়র এনটিআরের অভিনয় তো প্রশংসিত হয়েছিল, একই সঙ্গে ছবির চিত্রনাট্য, প্রেক্ষাপটও বেশ মনে ধরেছিল দর্শকের। বর্তমানে সকলে অপেক্ষায় রয়েছেন আরআরআর ২-র খবরের।