Shane Warne: তাঁর বায়োপিকে কোন অভিনেতাকে দেখতে চেয়েছিলেন ‘ক্রিকেটের বরপুত্র’ শেন ওয়ার্ন?

Shane Warne Biopic: ২০১৫ সালে এক সাক্ষাৎকারে শেন ওয়ার্ন জানিয়েছিলেন তাঁর জন্য অপেক্ষা করে আছে এক বিশাল বড় বলিউড প্রজেক্ট।

Shane Warne: তাঁর বায়োপিকে কোন অভিনেতাকে দেখতে চেয়েছিলেন 'ক্রিকেটের বরপুত্র' শেন ওয়ার্ন?
শেন ওয়ার্ন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 05, 2022 | 2:53 PM

তাইল্যান্ডে নিজের ভিলাতে গিয়েছিলেন ছুটি কাটাতে। কিন্তু আচমকাই শুক্রবার চিরঘুমের দেশে পাড়ি দিয়েছেন ক্রিকেটের বরপুত্র শেন ওয়ার্ন। হঠাৎই হৃদরোগ, আর সঙ্গে সঙ্গেই মৃত্যুর কোলে ঢোলে পড়েন লেজেন্ড।

ভারতের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল দীর্ঘযুগের। রাজস্থানকে জিতিয়েছিলেন আইপিএলে। অন্যদিকে মাঠে চির প্রতিদ্বন্দ্বী তেন্ডুলকরের কারণেই এই অজি লেজেন্ডকে ভালবেসেছিল তাঁর ভারতীয় ভক্তরা। এ হেন শেনের যদি বায়োপিক হত তবে কোন অভিনেতাকে নাম ভূমিকায় দেখার ইচ্ছে ছিল তাঁর? জানিয়েছিলেন নিজেই।

২০১৫ সালে এক সাক্ষাৎকারে শেন ওয়ার্ন জানিয়েছিলেন তাঁর জন্য অপেক্ষা করে আছে এক বিশাল বড় বলিউড প্রজেক্ট। তিনি আরও জানিয়েছিলেন তাঁর ‘হলিউড-ইশ’ বায়োপিকে নামভূমিকায় তিনি দেখতে চান ব্র্যাড পিট অথবা লিওনার্দো ডি ক্যাপ্রিওকে। যোগ করেছিলেন, ইতিমধ্যেই নাকি তাঁর বায়োপিক সংক্রান্ত চিত্রনাট্য লেখা হয়ে গিয়েছে। শুটিংয়ের কথাও হচ্ছে। আদপে সেটি হলিউড ছবি হলেও ভারতীয় কথা মাথায় রেখেই সেই ছবির শুটিং হবে।

শেনের সেই ইচ্ছে পূর্ণ হয়নি। গোটা বিশ্বকে হতবাক করে তিনি চলে গিয়েছেন হঠাৎই। যে শুক্রবার বিশ্ব ক্রিকেটের কাছে ‘ব্ল্যাক ফ্রাইডে’ হয়ে গেল, সেই সকালেই ওয়ার্ন সুস্থই ছিলেন। তাইল্যান্ডের ভিলাতে বসেই লিখেছিলেন রড মার্শের প্রতি তাঁর শ্রদ্ধা। টুইট করেছিলেন, ‘রড মার্শ আর নেই, খবরটা শুনে খুব কষ্ট পেলাম। ক্রিকেটের কিংবদন্তি হওয়ার পাশাপাশি এবং তরুণ প্রজন্মের কাছে প্রেরণা ছিল ও। ক্রিকেটের প্রতি রড ভীষণ যত্নবান ছিল। অস্ট্রেলিয়াকে প্রচুর সাফল্য দিয়েছে।’ কে জানত, রড মার্শকে কয়েক ঘণ্টা আগে শেষ শ্রদ্ধা জানানো ৫২ বছরের লোকটাকেই শেষ বিদায় জানাতে হবে আপামর বিশ্ববাসীকে!

এই দুই অভিনেতাকে নিজের বায়োপিকে দেখতে চেয়েছিলেন ক্রিকেটের এই মহারথী।

আরও পড়ুন- Poonam Pandey: ‘ওর ধারণাই নেই শ্লীলতাহানি কী’, পুনমের অভিযোগের পাল্টা সাফাই প্রাক্তন স্বামীর

আরও পড়ুন- Amitabh Bachchan: আমির খানের কোন বিশেষ অনুরোধ ফেলতে পারেননি অমিতাভ বচ্চন?

আরও পড়ুন- Bappi Lahiri Death: বাপ্পির ইচ্ছেপূরণেই কলকাতায় বাপ্পা, গঙ্গাগর্ভে বিলীন গায়কের শেষ চিহ্নটুকুও