Amitabh Bachchan: আমির খানের কোন বিশেষ অনুরোধ ফেলতে পারেননি অমিতাভ বচ্চন?

Amitabh Bachchan: সিদ্ধান্ত নেওয়ার ব্যাপারে দুজনেরই জুড়ি মেলা ভার। তবে জানেন কি অমিতাভ বচ্চনকে করা এক আমির খানের এক অনুরোধ কিছুতেই ফেলতে পারেননি অমিতাভ।

Amitabh Bachchan: আমির খানের কোন বিশেষ অনুরোধ ফেলতে পারেননি অমিতাভ বচ্চন?
আমির ও অমিতাভ।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 04, 2022 | 2:36 PM

একজন মিস্টার পারফেকশনিস্ট আর অন্যজন বলিউডের শেহনশাহ। সিদ্ধান্ত নেওয়ার ব্যাপারে দুজনেরই জুড়ি মেলা ভার। তবে জানেন কি অমিতাভ বচ্চনকে করা এক আমির খানের এক অনুরোধ কিছুতেই ফেলতে পারেননি অমিতাভ। যদিও আখেরে লাভই হয়েছিল তাঁর। কী সেই অনুরোধ?

৪ মার্চ মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চন অভিনীত ছবি ‘ঝুন্ড’। এই ছবিতে অভিনয় করার জন্যই অমিতাভকে রীতিমতো জোর করেছিলেন আমির খান। শুধু জোর করেছিলেন তাই নয়, বরং তাঁকে একই সঙ্গে রাজিও করিয়েছিলেন। চিত্রনাট্য শোনা মাত্র আমিরের এতটাই পছন্দ হয়েছিল যে তিনি সরাসরি নির্মাতাদের জানিয়েছিলেন এই ছবির জন্য এক মুহূর্ত না ভেবে অমিতাভ বচ্চনকেই নেওয়া উচিত। অমিতাভ বচ্চনের কথায়, “আমার মনে আসে যখন এই ছবি নিয়ে আমার আমিরের সঙ্গে কথা হয় তখন ও আমাকে বলে আমার অবশ্যই ছবিটিতে অভিনয় করা উচিত। আর আমির যা বলে ঠিকই বলে, এ তো আমাদের সকলেরই জানা।”

সম্প্রতি ওই ছবির এক স্পেশ্যাল স্ক্রিনিং অনুষ্ঠিত হয়েছিল। ছবি শেষে আমির খানের চোখে ছিল জল। বস্তির ছেলেদের নিয়ে এক ফুটবল টিম গঠন নিয়ে ছবিটি। আমির মুগ্ধ হয়েছিলেন গোটা ছবিটি দেখে। তিনি বলেছিলেন, “অসামান্য এক ছবি। কিছু বলার ভাষা নেই। গত ২০/৩০ বছর ধরে ইন্ডাস্ট্রিতে যা ঘটে চলেছে সে সব হিসেবে কার্যত উল্টে দেয় এই ছবিটি।”

ছবিটি মুক্তি পেয়েছে আজই। ছবিতে অমিতাভ বচ্চনকে দেখা গিয়েছে নানা ধরনের স্টান্ট করতে। এ নিয়ে কিছুদিন আগে এক ছবিও পোস্ট করেছিলেন অমিতাভ। তবে গাঙ্গুবাইয়ের ক্যারিশ্মায় বক্স অফিসে এই ছবি কেমন বাণিজ্য করবে তা বলবে সময়।

আরও পড়ুন- Shibani Dandekar: আর ‘মিসেস আখতার’ নন, বিয়ের দিন কয়েকের মধ্যেই সিদ্ধান্ত শিবানীর!

আরও পড়ুন– Ananya Panday: প্রেমিকের কথা শেষমেশ স্বীকার করেই নিলেন অনন্যা, কে সেই পুরুষ?