Poonam Pandey: ‘ওর ধারণাই নেই শ্লীলতাহানি কী’, পুনমের অভিযোগের পাল্টা সাফাই প্রাক্তন স্বামীর

domestic violence: ২০২০ সালে স্যামকে বিয়ে করেন পুনম। গোয়ায় হনিমুনে গিয়েছিলেন তাঁরা। কিন্তু সেখানে গিয়েই স্বামীর নামে একগুচ্ছ অভিযোগ এনে এফআইআর দায়ের করেছিলেন পুনম।

Poonam Pandey: 'ওর ধারণাই নেই শ্লীলতাহানি কী', পুনমের অভিযোগের পাল্টা সাফাই প্রাক্তন স্বামীর
পুনমের অভিযোগের পাল্টা সাফাই প্রাক্তন স্বামীর
Follow Us:
| Edited By: | Updated on: Mar 04, 2022 | 3:04 PM

কঙ্গনা রানাওয়াতের ‘লক আপ’-এ বন্দি বিতর্কিত কন্টেন্ট ক্রিয়েটার পুনম পান্ডে। স্বামীর বিরুদ্ধে মধুচন্দ্রিমাতেই শ্লীলতাহানি ও গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন তিনি। এবার পুনমের অভিযোগের ভিত্তিরে টাইমস অব ইণ্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে পাল্টা সাফাই স্বামী স্যামে বম্বের।

স্যামের দাবি, হনিমুনে গিয়ে তাঁর প্রাক্তন স্ত্রী পুনম তাঁর বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনেছিলেন ঠিকই কিন্তু এর দিন কয়েক পর পুনমই নাকি তাঁকে ফোন করে বলেছিলেন, শ্লীলতাহানি আদপে কী, তা তিনি জানেন না। পুনম দাবি করেছিলেন স্যাম তাঁকে মারধর করেছেন। যদিও স্যামের দাবি ছিল, পুনম নন তিনি নাকি গার্হস্থ্য হিংসার স্বীকার হয়েছেন। তিনি যোগ করেন, “কত পুরুষই এই হিংসার শিকার। তাঁরা জানেনও এই সমস্যা থেকে কী করে বেরিয়ে আসতে হয়।” বিস্ফোরক স্যাম। তাঁর দাবি, পুনমের বিরুদ্ধে বারংবার পুলিশে অভিযোগ দায়ের করতে চেয়েও নাকি তিনি করতে পারেননি।

২০২০ সালে স্যামকে বিয়ে করেন পুনম। গোয়ায় হনিমুনে গিয়েছিলেন তাঁরা। কিন্তু সেখানে গিয়েই স্বামীর নামে একগুচ্ছ অভিযোগ এনে এফআইআর দায়ের করেছিলেন পুনম। গোয়া পুলিশের হাতে গ্রেফাতারও হয়েছিলেন স্যাম। যদিও কিছুদিন পরেই স্যাম ছাড়া পেয়ে গিয়েছিলেন। স্বামীর সঙ্গে পুনমের প্রাথমিক বিবাদ মিটে গিয়ে আবারও এক হয়েছিলেন তাঁরা। তবে আবারও অশান্তি। যার ফল বিচ্ছেদ।

সম্প্রতি অতীতকে পিছনে ফেলে কঙ্গনা রানাওয়াতের রিয়ালিটি শো’য়ে যোগ দিয়েছেন পুনম। সেখানে যাওয়ার আগেই সংবাদমাধ্যমকে তিনি বলেছিলেন, “আমি জানি কিছু খারাপ কারণের জন্য আমি বিখ্যাত হয়েছি। কিন্তু আমি চাই এই রিয়ালিটি শো’র মাধ্যমে মানুষ আসল পুনম পাণ্ডেকে চিনুক। অনেক কিছু সইতে হয়েছে আমাকে। আমি ভুল করেছিল, মার খেয়েছি, আর এই মুহূর্তে আমাকে নিয়ে মানুষের মনে যা ইমেজ রয়েছে তারই বদল ঘটাতে চাই আমি। আমিও তো মানুষ। যার মধ্যে আবেগ রয়েছে। যে শুধুমাত্র বিতর্ক নয়।”

নিজের অ্যাপের মাধ্যমে এরোটিক ভিডিয়ো ও অর্ধনগ্ন ছবি আপলোড করেই মূলত প্রচারেই আলোয় পুনম। তবে এবার তিনি চান মানুষের তাঁর প্রতি দৃষ্টিভঙ্গি বদলাক। নতুন ভাবে জীবন সাজাতে চান পুনম পাণ্ডে।

আরও পড়ুন- Shibani Dandekar: আর ‘মিসেস আখতার’ নন, বিয়ের দিন কয়েকের মধ্যেই সিদ্ধান্ত শিবানীর!

আরও পড়ুন– Ananya Panday: প্রেমিকের কথা শেষমেশ স্বীকার করেই নিলেন অনন্যা, কে সেই পুরুষ?