Arun Bali Hospitalized: কথা বলতে অসুবিধা, বিরল অসুখে হাসপাতালে অর্তি বর্ষীয়ান অভিনেতা অরুণ বালি

Arun Bali Hospitalized: কথা বলতে অসুবিধা, বিরল অসুখে হাসপাতালে অর্তি বর্ষীয়ান অভিনেতা অরুণ বালি
অভিনেতা অরুণ বালি।

বহু বছর ধরে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করছেন অরুণ বালি। 'থ্রি ইডিয়েটস', 'কেদারনাথ', 'পানিপথ'-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। এই মুহূর্তে একটি বিরল অসুখ তাঁকে চেপে ধরেছে।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 22, 2022 | 7:14 AM

মুম্বইয়ের হিরানন্দানি হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেতা অরুণ বালি। বয়স তাঁর ৮০। তাঁর শরীরে বাসা বেঁধেছে বিরল ধরনের নিউরোমাস্কুলার অসুখ। ডাক্তারি ভাষায় যার নাম মাইয়াসথেনিয়া গ্রাভিস। অসুখ ধরা পড়ার সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সিন্টার (CINTAA) সদস্য নুপুর অলঙ্কার অরুণ বালির খুবই ঘনিষ্ঠ। টাইমস অফ ইন্ডিয়ার সঙ্গে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, কিছুদিন আগেই অরুণের সঙ্গে ফোনালাপে কথা হয়েছিল তাঁর। সেই সময় নাকি অভিনেতার বাচনভঙ্গিতে অসংলগ্নতা লক্ষ্য করেছিলেন তিনি। নুপুর বলেছেন, “অরুণ বালি স্যারের সঙ্গে কথা বলছিলাম ফোনে। ওঁর কথা বলার ধরনে পার্থক্য লক্ষ্য করেছিলাম সেই সময়তেই। সেই কথা আমি সরাসরি জানিয়েছিলাম তাঁকেই। রাজীব মেননকে বিষয়টা জানিয়েছিলাম সঙ্গে সঙ্গে। তিনি অঙ্কুশের সহকর্মী। বলেছিলাম যেন অরুণ স্যারকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।”

এই ঘটনার পরই অরুণের কন্যা ইতিশ্রী নুপুরকে জানান অভিনেতার বিরল অসুখটি ধরা পড়েছে। এটি একটি অটোইমিউন অসুখ। এই অসুখ হলে কথা বলতে অসুবিধা হয়। স্নায়ু ও পেশির মধ্যে সমস্যা তৈরি করে এই অসুখ। 

ঘটনাটি জানার পর নুপুর বলেছেন, “অরুণ স্যারের নম্বর থেকে ফোন আসে আমার কাছে। তিনি একেবারেই স্পষ্টভাবে কথা বলতে পারছিলেন না। তাঁর কন্যা ইতিশ্রী জানিয়েছেন এই অসুখের কথা। আমার খুবই দুশ্চিন্তা হচ্ছে। অরুণ স্যারের দ্রুত আরোগ্য কামনা করি। আপনারাও প্রার্থনা করুন ওঁর জন্য।”

বহু বছর ধরে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করছেন অরুণ বালি। ‘থ্রি ইডিয়েটস’, ‘কেদারনাথ’, ‘পানিপথ’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। এই মুহূর্তে একটি বিরল অসুখ তাঁকে চেপে ধরেছে। ইন্ডাস্ট্রির অত্যন্ত সম্মানীয় এক সিনিয়র অরুণ। সকলেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন।

আরও পড়ুন: Nick-Priyanka: সারোগেসির মাধ্যমে ভূমিষ্ঠ হল সন্তান, বাবা-মা হলেন নিক-প্রিয়াঙ্কা

আরও পড়ুন: Bollywood Couples: বিয়ে ভাঙার পরও প্রেম খুঁজে পেয়েছেন এই ৮ বলি তারকা

আরও পড়ুন: Abbar Kanchenjungha: নিসপাল সিং রানেকে প্রশ্ন করা হয় না কেন ছবি তৈরি হয়েও মুক্তি পাচ্ছে না: পরিচালক রাজর্ষি দে

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA