Vijay Deverakonda: ১২ ঘণ্টা টানা ইডির জেরার পর মুখ খুললেন বিজয়, কী জানালেন লাইগার স্টার

Liger: টানা ১২ ঘণ্টা জেরা করা হয় এদিন বিজয়কে। ইডির মুখোমুখি হয়ে সব প্রশ্নের উত্তরই নাকি দিয়েছেন তিনি। জেরার পর মুখ খুললেন অভিনেতা।

Vijay Deverakonda: ১২ ঘণ্টা টানা ইডির জেরার পর মুখ খুললেন বিজয়, কী জানালেন লাইগার স্টার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2022 | 10:12 AM

বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda) এবার আইনি জটে। বুধবার সন্ধ্যে থেকেই খবর ছড়িয়ে পড়ে সর্বত্র। লাইগার (Liger) ছবির অর্থ তহবিল নিয়ে উঠছে প্রশ্ন। এই ছবির পিছনে কোন উৎস থেকে টাকা বিনিয়োগ হয়েছে তা নিয়েই ইডির (ED) দফতরে এক দীর্ঘ জেরার মুখোমুখি পড়তে হল বিজয় দেবেরাকোন্ডাকে। টানা ১২ ঘণ্টা জেরা করা হয় এদিন বিজয়কে। ইডির মুখোমুখি হয়ে সব প্রশ্নের উত্তরই নাকি দিয়েছেন তিনি। জেরার পর মুখ খুললেন অভিনেতা। সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানালেন- “জনপ্রিয়তার পাশাপাশি জীবনে অনেক চ্যালেঞ্জ আসে। এই বিষয় আমার আপনার কিছু করার থাকে না। কিন্তু আমি এটাকে একটা অভিজ্ঞতা হিসেবে দেখছি। তারা ডাকলে আমি আমার দায়িত্ব পালন করেছি। আমি গিয়ে তাদের সব প্রশ্নের উত্তর দিয়েছি,” বিজয় বলেন।

শুধু তাই নয়, তাঁর কথায়, পরবর্তীতে যদি তাঁকে ডেকে পাঠান হয়, তবে তিনি নিঃসন্দেহে যাবেন এবং সব রকমের সহযোগিতা করার চেষ্টা করবেন। বিজয় নিশ্চিত করে জানিয়েছেন, যে তাঁকে ১২ ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। তবে তাঁকে আবার ডাকা হবে কি না সেই বিষয় তিনি মুখ খোলেননি। দুই সপ্তাহ আগে, লাইগার ছবির নির্মাতা-প্রযোজক জুটিকেও প্রায় ১২ ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।

ইডি আধিকারিকরা সিনেমাটির পুঁজির উৎস সংস্থা বা ব্যক্তিদের নাম জানতে চেয়েছিলেন। তারা দৃঢ়ভাবে বিশ্বাস করেন যে সিনেমাটি তৈরির টাকা বিদেশ থেকে এসেছে। তারা এই তহবিলে ক্ষেত্রে FEMA লঙ্ঘন করেছে কিনা তা খতিয়ে দেখার জন্যই  তদন্ত করছে বলে সূত্রের খবর। কিছু-কিছু প্রতিবেদনে আবার দাবি করা হচ্ছে যে, কিছু রাজনীতিবিদ তাঁদের কালো টাকা এই ছবিতে বিনিয়োগ করেছেন। ফলে যতক্ষণ না পর্যন্ত সঠিক উত্তর মিলছে, ততক্ষণ পর্যন্ত ইডিরর তরফ থেকে চালিয়ে যাওয়া হবে এই তদন্ত বলেই সূত্রের খবর।